রূপগঞ্জে দুই ভাইকে কুপিয়ে জখম

প্রথম পাতা » ছবি গ্যালারী » রূপগঞ্জে দুই ভাইকে কুপিয়ে জখম
রবিবার, ২৮ অক্টোবর ২০১৮



নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফয়সাল ও কাউসার নামে দুই ভাইকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় তাদের কুপিয়ে জখম করা হয় বলে আহতদের পরিবার জানিয়েছেন। রবিবার সকালে উপজেলার পাড়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ফয়সালের বাবা হোসেন আলী জানান, মাদক বিক্রেতা ইমন, ফারুক, রুবেল, আজিজুল, শরীফ, হৃদয় পাড়াগাঁও এলাকায় মাদক বিক্রি করে আসছে। মাদক বিক্রেতারা বেশকিছুদিন ধরে তাদের বাড়ির সামনে অস্ত্রসহ ঘুরাঘুরি ও মাদক বিক্রি করে আসছেন।

ফয়সাল বাড়ির সামনে মাদক বিক্রি করতে নিষেধ করেন। এতে মাদক বিক্রেতারা ক্ষিপ্ত হন। এর জের ধরে রাম-দা, চাপাতিসহ দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে ফয়সালকে কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় ফয়সালের চিৎকারে তার মামাতো ভাই কাউসার এগিয়ে এলে মাদক বিক্রেতারা তাকেও কুপিয়ে জখম করেন।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক বিক্রেতারা ফাকা গুলি বর্ষণ করে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন ফয়সালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কাউসারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মরিুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০:১৬:০২   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মহান বিজয় দিবসে শহীদদের প্রতি জেলাপরিষদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ
আজ মহান বিজয় দিবস, বাঙালি জাতির বিজয়ের দিন
মহান বিজয় দিবসে স্পীকারের শ্রদ্ধাঞ্জলি অর্পণ
৬৮ লাখ গ্রাহকের ব্যক্তিগত ছবি ফাঁস! ক্ষমা চাইল কর্তৃপক্ষ
জরায়ু সংক্রমণ ও প্রতিরোধে যা করবেন
আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় নিহত ২০
স্বাস্থ্যের জন্য উপকারী হোয়াইট-টি
গভার্বস্থা এবং ডায়াবেটিস
জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আজকের রাশিফল

আর্কাইভ