তরুণ প্রজন্মই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে - মোকতাদির চৌধুরী এমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » তরুণ প্রজন্মই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে - মোকতাদির চৌধুরী এমপি
রবিবার, ৪ নভেম্বর ২০১৮



নিউজটুনারায়ণগঞ্জঃ পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, তরুণ প্রজন্মই আগামির বাংলাদেশকে নেতৃত্ব দিবে। নবীন শিক্ষার্থীরাই হচ্ছে ভবিষ্যতের বাংলাদেশ। তিনি নবীনদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে আত্মনিয়োগ করতে আহবান জানান।

এ সময় তিনি জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন, ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত, সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দীনসহ ব্রাহ্মণবাড়িয়ার সকল কৃতি সন্তানদের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি আজ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ব্রাহ্মণবাড়িয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব সাস্ট, সিলেট আয়োজিত ‘নবীনবরণ ও গুণীজন সংবর্ধনা-২০১৮’ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাউশি’র সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আনোয়ারা বেগম এর সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক আলমগীর কবীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাস্টের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: ইলিয়াস উদ্দিন বিশ্বাস, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরিচালক ব্রিজে. জেনারেল এ কে মাহবুবুল হক, সাস্টের প্রফেসর ড. মো: রাশেদ তালুকদার, প্রফেসর জহির উদ্দিন আহমেদ, প্রফেসর ড. দীপেন দেবনাথ। এছাড়াও অনুষ্ঠানে শাবিপ্রবি’র ব্রাহ্মণবাড়িয়ার ২০১৭ ব্যাচের নবীন শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০০:১৩   ৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


অর্থ আত্মসাতের মামলায় কায়সার হামিদ গ্রেফতার
বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুল বাতেন এর মৃত্যুতে স্পীকারের শোক
সাবেক সাংসদ আব্দুল বাতেন আর নেই
ব্রিগেডের জন্য মমতাকে ধন্যবাদ জানালেন বাংলার এই কংগ্রেস বিধায়ক
ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক
মেট্রোরেলে বরাদ্দ কমছে ১ হাজার ৪১৪ কোটি টাকা
মালিতে সন্ত্রাসী হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত
আজ পূর্ণ চন্দ্রগ্রহণ, দেখা যাবে না বাংলাদেশে
বিয়ের পর বৌয়ের বাড়িতে থাকতে হচ্ছে
সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

আর্কাইভ