রংপুর-৬ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন প্রধানমন্ত্রী ও স্পিকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » রংপুর-৬ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন প্রধানমন্ত্রী ও স্পিকার
মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮



---নিউজটুনারায়ণগঞ্জঃ রংপুর-৬ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন প্রধানমন্ত্রী ও স্পিকার। মঙ্গলবার সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে একটি ও তাঁর নিজের জন্য একটি মনোনয়ন পত্রসহ মোট ০২টি দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। মনোনয়ন পত্র গ্রহণ করেন পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার টি এম এ মোমিন।

মননোয়ন প্রত্র জমা দেওয়ার পরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পীরগঞ্জবাসীকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান । তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আজ দৃশ্যমান। এ উন্নয়ন সুবিধা ভোগ করছে বাংলাদেশের জনগণ। ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

এর আগে স্পিকার বড় দরগাহ শাহ ইসমাইল গাজীর মাজার ও ফতেহপুরে ড. ওয়াজেদ মিয়ার সমাধি জিয়ারত করে দোয়ায় শরিক হন।

এ সময়ে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এইচ এন আশিকুর রহমান এমপি, সদ্য আওয়ামী লীগে যোগদানকারী সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আজিজুর রহমান রাঙ্গা, পীরগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রনিসহ রংপুর জেলা ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:০৪:২৩   ৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মহান বিজয় দিবসে স্পীকারের শ্রদ্ধাঞ্জলি অর্পণ
৬৮ লাখ গ্রাহকের ব্যক্তিগত ছবি ফাঁস! ক্ষমা চাইল কর্তৃপক্ষ
জরায়ু সংক্রমণ ও প্রতিরোধে যা করবেন
আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় নিহত ২০
স্বাস্থ্যের জন্য উপকারী হোয়াইট-টি
গভার্বস্থা এবং ডায়াবেটিস
জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
আল কোরআন ও আল হাদিস

আর্কাইভ