চিরিরবন্দরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার

প্রথম পাতা » ছবি গ্যালারী » চিরিরবন্দরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে স্কুল শিক্ষক গ্রেফতার
বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮



---

নিউজটুনারায়ণগঞ্জঃ দিনাজপুরের চিরিরবন্দরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সহকারী শিক্ষক নিখিল রায়কে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীর উপস্থিতিতে পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে উপজেলার ফতেজংপুর ইউনিয়নের যোতরঘু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্রী নিখিল রায় ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অফিস রুমে ডেকে নেন।

ওই সময় সকাল ৯টায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বেশ কম ছিল। সেখানে ডেকে নিয়ে তিনি ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। পরে স্কুল ছাত্রীর চিৎকারে ঘটনাটি শিক্ষক, শিক্ষার্থীদের নজরে এলে তাদের মাধ্যমে এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনার সৃষ্টি হয়।

পরে বুধবার রাতে এলাকাবাসী চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানীকে মুঠোফোনে বিষয়টি অবগত করলে তিনি রাতেই চিরিরবন্দর থানা পুলিশকে সঙ্গে নিয়ে রাত ১২ টার দিকে স্কুল শিক্ষক নিখিল রায়কে তার নিজ বাড়ি থেকে গ্রফতার করে।

চিরিরবন্দর ইউএনও গোলাম রব্বানী বলেন, ‘ঘটনাটি দুঃখজনক। এলাকাবাসীর ঘটনার সত্যতা পাওয়ার পরিপ্রেক্ষিতে রাতেই পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলি।’এবং দিবাগত রাতেই থানা পুলিশকে সাথে নিয়ে অভিযান চালিয়ে নিখিলকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১১:৩৫:০৪   ১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজ মহান বিজয় দিবস, বাঙালি জাতির বিজয়ের দিন
মহান বিজয় দিবসে স্পীকারের শ্রদ্ধাঞ্জলি অর্পণ
৬৮ লাখ গ্রাহকের ব্যক্তিগত ছবি ফাঁস! ক্ষমা চাইল কর্তৃপক্ষ
জরায়ু সংক্রমণ ও প্রতিরোধে যা করবেন
আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় নিহত ২০
স্বাস্থ্যের জন্য উপকারী হোয়াইট-টি
গভার্বস্থা এবং ডায়াবেটিস
জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে

আর্কাইভ