তৃণার চলচ্চিত্র যাত্রা শুরু

প্রথম পাতা » ছবি গ্যালারী » তৃণার চলচ্চিত্র যাত্রা শুরু
বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮



---

কলকাতার টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত ‘খোকা বাবু’ সিরিয়ালটি যারা দেখেছেন, তাদের কাছে অভিনেত্রী তৃণা সাহা খুবই পরিচিত মুখ। এই সিরিয়ালে তৃণার স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন প্রতীক সেন। গত বছরের ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে সেরা সিরিয়ালের পুরস্কার জিতেছিল ‘খোকা বাবু’। ওই একটি সিরিয়াল দিয়েই টিভি দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন তৃণা। এবার সিনেমার দর্শকদের নজরে পড়তে তিনি আসছেন রূপালি পর্দায়।

সম্প্রতি ‘থাই কারি’ নামে একটি কমেডি ঘরানার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তৃণা। প্রথম ছবিতেই তিনি নায়ক হিসেবে পেয়েছেন হিরণ চট্টোপাধ্যায়কে। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অঙ্কিত আদিত্য। প্রযোজনা করছে শ্যামসুন্দর দে। ইতিমধ্যে ছবির শুটিংয়ের জন্য ব্যাংককে চলে গেছে ‘থাই কারি’ টিম। শুটিংও শুরু হয়েছে। পুরো ছবির শুটিংই হবে থাইল্যান্ড, ব্যাংকের বিভিন্ন মনোরম লোকেশনে।

এদিকে ছোট পর্দা থেকে এত দ্রুত বড় পর্দায় অভিষেক নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী তৃণা। ক্যারিয়ারের প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে তিনি বলেন, ‘প্রযোজক শ্যামসুন্দর আমাকে অনেক দিন ধরে চেনেন। আমার ‘খোকাবাবু’সিরিয়াল শেষ হওয়ার পরে উনি আমাকে ‘থাই কারি’র স্ক্রিপ্ট পাঠান। খুবই ভাল লাগল গল্পটা। দেরি না করে গত সপ্তাহে সবকিছু চূড়ান্ত করে ফেলেছি।’

নায়িকা আরও বলেন, ‘খুব এক্সাইটেড লাগছে। ওয়ার্কশপ শেষে এখন মন দিয়ে শুটিং করছি।’ তবে বড়পর্দায় অভিষেক হলেও ছোটপর্দাকে বিদায় জানাচ্ছেন না বলেও উল্লেখ করেন তৃণা। অন্যদিকে, ‘থাই কারি’তে হিরণ ছাড়াও আরেকজন নায়ক রয়েছেন। তিনি সোহম চক্রবর্তী। আরও আছেন রুদ্রনীল ঘোষ। তবে সোহমের বিপরীতে নায়িকা হিসেবে কে রয়েছেন সেটা প্রকাশ করেননি পরিচালক বা প্রযোজক।

বাংলাদেশ সময়: ১৯:২১:৩৭   ৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


অগ্নিকাণ্ডের এলাকায় কেমিক্যালের অস্তিত্ব ছিল না - শিল্পমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল - এলজিআরডি মন্ত্রী
ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন না,গঞ্জ পুলিশ সুপার
বাংলা হোক জাতিসংঘের দাপ্তরিক ভাষা - তথ্যমন্ত্রী
বস্ত্র ও পাট মন্ত্রীর শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী
একুশে ফেব্রুয়ারি বাঙালির ঐতিহাসিক অনন্য মাইল ফলক -স্পীকার
শহীদদের প্রতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলী
চকবাজারে আগুনের ঘটনায় মমতার শোক
“আইসিসি” বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে চিন্তিত
শিকন্দর শাহ, কালাপাহাড় নয়, মমতাই সবচেয়ে বেশি মন্দির ভেঙেছেন : বিশ্ব হিন্দু পরিষদ

আর্কাইভ