উপজেলা লয়, উপনির্বাচনে হামি এমপি হমু মন্ত্রী হমু - হিরো আলম

প্রথম পাতা » খুলনা » উপজেলা লয়, উপনির্বাচনে হামি এমপি হমু মন্ত্রী হমু - হিরো আলম
বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯



---

এবার উপনির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিলেন বগুড়ার আলোচিত আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। এমন ঘোষণা দেয়ার পর পরেই আবারো তিনি মিডিয়ায় আলোচিত হয়ে উঠেছেন। তবে একটু ভুলভাবে তার বক্তব্য কিছু অনলাইন নিউজ পোর্টালে প্রচার হয়েছে বলে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন।

ওই পোর্টালগুলোতে বলা হয়েছে, হিরো আলম উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন। ওই সংবাদকে অসত্য উল্লেখ করে হিরো আলম জানান, সংসদ সদস্য নির্বাচন করার পরে প্রশ্নই ওঠে না উপজেলা পরিষদ নির্বাচন করার। আমি এমপি হবো ,মন্ত্রী হবো এটাই স্বাভাবিক। এসময় তিনি বলেন, যদি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত এমপিরা শপথ না নেন তবে সেই আসনগুলো সাংবিধানিক ভাবে শূন্য হয়ে যাবে। শূন্য আসনে উপনির্বাচন দিলে আমি অবশ্যই সেই নির্বাচনে অংশ গ্রহণ করব।

গেল একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হিরো আলম বগুড়ার-৪ কাহালু- নন্দীগ্রাম আসন থেকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে অংশ নিয়ে ছিলেন। ওই নির্বাচনে তাকে কোন কেন্দ্রে প্রবেশ করতে দেয়নি আওয়ামী লীগ নেতাকর্মীরা। এমনকি এক পর্যায়ে তার উপর হামলা করে শারীরীক ভাবে আঘাত করা হয়। ফলে তিনি তাৎক্ষণিক সাংবাদিক সম্মেল করে নির্বাচন থেকে সড়ে দাড়ান। গণনা শেষে তিনি ৬৩০ ভোট পেয়েছিলেন।

হিরো আলম জানান, তাকে নিয়ে বিভ্রান্তমূলক সংবাদ প্রচার করা হচ্ছে। তিনি স্পস্ট করে জানান, উপজেরা নির্বাচন নয় বরং উপনির্বাচন হলে সেখানে তিনি অংশ নেবেন। সেই সাথে তিনি আগামীতে জনগণের পাশে থাকবেন বলে জানান। আগামী শুক্রবার তিনি পাবনায় শীত বস্ত্র বিতারণ করবেন।

বাংলাদেশ সময়: ১২:৪০:১৩   ১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


গাংনীতে দুটি বোমা উদ্ধার
খুলনায় গলায় ফাঁস লাগিয়ে দুজনকে হত্যা
উপজেলা লয়, উপনির্বাচনে হামি এমপি হমু মন্ত্রী হমু - হিরো আলম
ঝিনাইদহে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক
বেনাপোল সীমান্তে ৫৯০ বোতল ফেনসিডিল জব্দ
নড়াইলে মারা যাওয়া পুলিশ কর্মকর্তার স্ত্রী-সন্তানকে দেখতে গেলেন মাশরাফি
ভোট দিলেন মাশরাফি
শিখরের জন্য ভোট চাইলেন রিয়াজ-ফেরদৌস-পপি-অপু
জনস্রোত এসে মিলছে মাশরাফির প্রচারণায়
খুলনা-৬ আসনে কাস্তে মার্কার সমাবেশে রুহিন হোসেন প্রিন্স

আর্কাইভ