না`গঞ্জে মাদকের ব্যবসা করে প্রভাবশালীরা : বস্ত্র ও পাট মন্ত্রী

প্রথম পাতা » আইন আদালত » না`গঞ্জে মাদকের ব্যবসা করে প্রভাবশালীরা : বস্ত্র ও পাট মন্ত্রী
সোমবার, ১৪ জানুয়ারী ২০১৯



---

নিউজটুনারায়ণগঞ্জঃ বস্ত্র ও পাট মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক বলেছেন, মাদকের বিরুদ্ধে আমি কঠোর অবস্থান নেবো। নারায়ণগঞ্জে এখন মাদক ও সন্ত্রাসের বেশ দাপট। যারা মাদক খায় তাদের নাম র‌্যাবসহ বিভিন্ন আইন সৃংখলা বাহিনীর তালিকায় আছে। কিন্তু যারা মাদকের ব্যবসা করে তাদের নাম নেই। প্রভাবশালীরা মাদকের ব্যবসা করে। তাদের অস্ত্র থাকে, সেলসম্যান থাকে সবকিছু থাকে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের নেগেটিভ নিউজ অনেক বেশি প্রচার পায়। কিন্তু নারায়ণগঞ্জে অনেক পজেটিভ কাজ হয়, সেগুলি সেভাবে প্রচার পায়না। তিনি নারায়ণগঞ্জের পজেটিভ বিষয়গুলি তুলে ধরার অনুরোধ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ ছিলো প্রচ্যের ডান্ডি। এখন গার্মেন্ট শিল্পের ক্ষেত্রে নারায়ণগঞ্জ দেশে অনন্য অবস্থানে থাকলেও পাট শিল্পের ক্ষেত্রে নারায়ণগঞ্জের গুরুত্ব আগের মতো নেই। আমি পাটের তথা নারায়ণগঞ্জের সে পুরনো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য কাজ করবো। এজন্য তিনি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সহযোগিতা বেশী প্রয়োজন।

পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের দায়িত্ব পাওয়ায় ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ষষ্ঠ তলা নির্মাণ করে দেয়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গেলে তিনি একথা বলেন।

সোমবার সকালে মন্ত্রীর ঢাকার বাসভবনে নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ এ সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম, সাধারন সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সাবেক সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ ও নাফিজ আশরাফ।

পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের দায়িত্ব দেয়ায় তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, পাট ও বস্ত্র শিল্পের ক্ষেত্রে আমি ভালোভাবে কাজ করার জন্যই প্রধানমন্ত্রী আমাকে এ দায়িত্ব দিয়েছেন। আমি আমার কাজের মাধ্যমে নতুন কর্মসংস্থান সৃষ্টি, পাটের নতুন বাজার তৈরীর জন্য চেষ্টা করবো।

এ সময় অন্যান্য সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-আবু সাউদ মাসুদ, রফিকুল ইসলাম জীবন, আফজালন হোসেন পন্টি, রফিকুল ইসলাম ও আহসান সাদিক শাওন প্রমূখ।

বাংলাদেশ সময়: ২২:৩৪:২৮   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন আদালত’র আরও খবর


অর্থ আত্মসাতের মামলায় কায়সার হামিদ গ্রেফতার
ওষুধ ভেবে সন্তানের মুখে বিষ
প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার প্রশাসন
খালেদার বিরুদ্ধে ১১ মামলার পরবর্তী শুনানি ১৭ ফেব্রুয়ারি
এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ
এমপিদের শপথের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ
না`গঞ্জে মাদকের ব্যবসা করে প্রভাবশালীরা : বস্ত্র ও পাট মন্ত্রী
নাইকো দুর্নীতি মামলার শুনানি দুপুরে
আশুলিয়ায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ১০
নির্বাচিত হয়েও সংসদে না আসার সিদ্ধান্ত কি বৈধ- সেতুমন্ত্রী

আর্কাইভ