ফতুল্লায় মুন্নাকে কুপিয়ে জখম, আটক ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফতুল্লায় মুন্নাকে কুপিয়ে জখম, আটক ২
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১



---

ফতুল্লার পাগলায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী স্বাধীন ওরফে চাপাতি স্বাধীন ও তার সহোযোগিরা মাহমুদুর রহমান মুন্না (৩৫) নামে এক যুবককে কুপিয়ে রক্তাত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মুন্না ফতুল্লা মডেল থানার দুলাল হোসেনের পুত্র। সে একটি অনলাইন পোর্টালের সাংবাদিক বলে জানা যায়।

এ ঘটনায় আহত মুন্না বাদী হয়ে মোঃ খলিলুর রহমান, গেন্দু, কাদির ওরফে বোম কাদির, স্বাধীন, কালা জাহাঙ্গীর, নিহাদ, নাঈম ও দূর্জয়ের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানার পাগলার পূর্ব শাহি মহল্লা এলাকায়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহাদ ও নাঈমকে আটক করেছে।

লিখিত অভিযোগে মুন্না উল্লেখ করে, সে অনলাইন পোর্টাল আওয়ার নারায়নগঞ্জ ডটকমের সম্পাদক। তার পোর্টালে অভিযুক্তদের বিরুদ্ধে বিভিন্ন সময় সংবাদ পরিবেশন করে। এতে করে অভিযুক্তরা তার উপর ক্ষিপ্ত ছিলো। মঙ্গলবার দুপুরে সে পাগলা থেকে মোটর সাইকেলে করে নিজ বাসায় যাওয়ার সময় পাগলা পূর্ব শাহী মহল্লাস্থ আলী মেম্বারের বাড়ীর সামনে আসা মাত্র অভিযুক্তরা তার উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার মোটর সাইকেলটিও কোপায়। সন্ত্রাসীদের হামলায় সে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মৃত ভেবে তাকে রাস্তায় ফেলে সন্ত্রাসীরা চলে যায়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। বাদীর দায়ের করা লিখিত অভিযোগের দুইজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানায়।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:০৮   ৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


প্রধানমন্ত্রীর জন্মদিনে পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই
আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
জাতিসংঘে ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ
বন্দরে ১৭টি অ্যাডালসেন্ট কাউন্সেলিং সেন্টারের উদ্বোধন করেন ডিসি
কিশোর গ্যাং বলতে কোন গ্যাং নেই - এসপি জায়েদুল
পরিবেশ রক্ষায় ঐক্যবদ্ধতা পৃথিবীকে বাঁচাবে - হাছান মাহমুদ
মানুষ না চাইলে সিআরবিতে জোর করে হাসপাতাল নয় : রেলমন্ত্রী
সরকার সুস্থ ধর্মচর্চায় বিশ্বাস করে - জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আর্কাইভ