শহরকে অস্থির করতে চাচ্ছে তারা : মেয়র আইভী

প্রথম পাতা » ছবি গ্যালারী » শহরকে অস্থির করতে চাচ্ছে তারা : মেয়র আইভী
মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১



---

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে তারা যেকোনো সংঘাতে লিপ্ত হতে চাচ্ছে এবং সুপরিকল্পিতভাবে শহরকে অস্থির করতে চাচ্ছে। ভয় অবশ্যই পাইনা। আমরা শেখ হাসিনার কর্মী। আমরা বঙ্গবন্ধুর কর্মী।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী আরও বলেন, নারায়ণগঞ্জকে জঙ্গি খেতাব দেয়ার চেষ্টা হচ্ছে। কে করছে ? কারা করছে ? তারা হলো এই আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা স্বার্থান্বেষী লোক।

এমন নেতা আছে যার কোনো ব্যবসা নাই অথচ তার কোটি কোটি টাকা আয়। এ শহরে তাদের জায়গার কোনো অভাব নাই, টাকা দিয়ে তারা সবকিছু করতে পারে। তাদের কাছ থেকে যেন আমরা সাবধান থাকি।
শ্রমিক লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে সিটি মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিচো আয়ের লোকদের জন্যে অনেক কিছু করে যাচ্ছেন।

এই কোভিড মহামারীতে গার্মেন্টস সেক্টরের মানুষদের উনি অনেক বেশি প্রণোদনা দিয়েছেন। বিশেষ করে উনি নারী শ্রমিকদের প্রতি অনেক বেশি সহনশীল। তাদের জন্যে উনি আজকে মহিলা শ্রমিকলীগ গঠন করেছেন।

জেলা শ্রমিক লীগ নেতা আব্দুস ছালামের সভাপতিত্বে এই সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, জেলা শ্রমিক লীগ নেতা মাইনুদ্দিন আহমেদ বাবুল, হুমায়ুন কবির, আখাতারুজ্জামান, ফিরোজ কায়সার আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৪৬   ১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সোনারগাঁয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, চালক গ্রেপ্তার
ইঁদুর নিধন অভিযান উদ্বোধন করলেন ডিসি
সিদ্ধিরগঞ্জে মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার
রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ আটক
সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১২ম বৈঠক
২০৩০ সালের মধ্যে দেশে ১৪০ মিলিয়ন কেজি চা উৎপাদনের পরিকল্পনা
শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল
দ.কোরিয়ার সঙ্গে বাণিজ্যঘাটতি কমানোর আহ্বান

আর্কাইভ