রূপগঞ্জে র‍্যাবের উপর হামলাকারী ২ যুবক গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » রূপগঞ্জে র‍্যাবের উপর হামলাকারী ২ যুবক গ্রেপ্তার
শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২



---

রূপগঞ্জে র‍্যাবের উপর হামলাকারী ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে রূপগঞ্জের নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন রূপগঞ্জের পূর্বগ্রাম এলাকার নুর ইসলামের ছেলে মো. সানি (১৯) ও রূপগঞ্জের কুতুব মার্কেটের পাশের এলাকার মনির হোসেনের ছেলে শ্রাবন (১৮)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত ২৭ সেপ্টেম্বর র‍্যাব-১ এর একটি অভিযানিক দল রূপগঞ্জ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। ওই অভিযান পরিচালনা করে রূপগঞ্জ থানার চনপাড়া এলাকা হতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। ঘটনাস্থলে আইনি কার্যক্রম শেষে আসামীসহ গাড়িতে উঠার প্রাক্কালে ধৃত আসামীদের ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে আসামীদের সহযোগীরা মাইকিং এর মাধ্যমে ডাকাত ডাকাত বলে গুজব ছড়িয়ে প্রায় ৪শ’ থেকে ৫শ’ লোক আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ রাস্তার পাশে আগুন জালিয়ে তাদের অবরুদ্ধ করে সরকারি কাজে বাধা পূর্বক গুলি করে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। এ সময় টহলরত র‍্যাব সদস্যরা আহত হয় এবং টহল গাড়িসহ সরকারি সম্পত্তির ক্ষয় ক্ষতি হয়। ওই ঘটনায় র‍্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন।

পরবর্তীতে র‍্যাব ১১ এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উল্লেখিত আসামীদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা ওই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলে জানায় র‍্যাব।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৫:৪৫   ৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তাবলয় 
‘চীন অবশ্যই ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে’
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
আজকের শিশুরা আগামী দিনে দূর্নীতি মুক্ত সমাজ গড়বে : ইউএনও সদর
না.গঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে : মন্ত্রী গাজী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ