সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর উপর হামলা ও বাড়ীঘর ভাঙচুর

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর উপর হামলা ও বাড়ীঘর ভাঙচুর
সোমবার, ২১ নভেম্বর ২০২২



সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর উপর হামলা ও বাড়ীঘর ভাঙচুর

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীর উপর হামলা,বাড়ীঘর ভাঙচুর, ফলস গাছ কর্তন সহ একাধিক চারাগাছ তুলে ফেলার অভিযোগ তুলেছেন চামেলী আক্তার (৩৫) নামে এক অসহায় নারী।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ৬নং ভাটারা ইউনিয়নের গজারিয়া গ্রামের আঃ সালাম শেখ এর ছেলে আলতাফ হোসেনের বাড়ীতে শুক্রবার বিকেলে এঘটনায় ঘটে।

ভুক্তভোগী নারী চামেলী আক্তার জানান,তার স্বামী একজন ভ্যানচালক। সে ঢাকায় ভ্যান চালায়। তিনি সন্তানাদি নিয়ে বাড়ীতে থাকেন এবং গাছপালা গুলো দেখভাল করেন। ফলাদি গাছগুলোর মৌসুমী ফল বিক্রি করে এবং স্বামীর অল্প উপার্জনের টাকা দিয়ে ছোট ছোট ছেলে-মেয়ে নিয়ে অনেক কষ্টে তিনি সংসার চালান।

এদিকে একই গ্রামের প্রতিবেশী মৃত হবি শেখ এর ছেলে জহুরুল ইসলাম ও তার পরিবার,বেশ কিছুদিন যাবৎ বাড়ীর জায়গা অতিরিক্ত পেঁচিয়েছে বলে মিথ্যা অপবাদ দিয়ে বিভিন্ন সময় চামেলী আক্তারের লাগানো গাছপালা কেটে ও নষ্ট করে ফেলে আসছে বিবাদীরা।

এরিই ধারাবাহিকতায় গত শুক্রবার (১৮ই নভেম্বর) বিকাল সাড়ে পাঁচটার দিকে পড়শী জহুরুল ইসলাম গং চামেলী আক্তারের ফলাদি গাছপালা কেটে ফেলে ও একাধিক চারা গাছ টেনে তুলে ফেলে।

পরে চামেলী আক্তার প্রতিবাদ করলে তাকে ও তার সন্তানদের গালিগালাজ সহ মারধর করে। এ বিষয়টি তার স্বামী আলতাফ হোসেনকে জানালে তিনি রাতেই রওনা দিয়ে ঢাকা থেকে বাড়ীতে চলে আসেন এবং পরের দিন এ বিষয়টি তাদের কাছে জানতে চাইলে জহুরুল ইসলাম ও তার ভাতিজা মিজানুর রহমান (পুলিশ) এর নেতৃত্বে আলতাফ হোসেনের ওপর পুনরায় ক্ষিপ্ত হয়ে মারধর করে এবং বাড়ীঘর ভাঙচুর সহ আরো বেশ কিছু গাছপালা কেটে নেয় এবং নষ্ট করে ফেলে।

পরে বিবাদীদের এমন সংঘটিত সন্ত্রাসী কর্মযজ্ঞের ভয়ে আলতাফ হোসেন ও তার পরিবার গৃহবন্দী হয়ে পড়ে এবং ডাক চিৎকার করতে থাকে। পরে তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে এবং তাদের উদ্ধার করে। পরে আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয় গ্রামবাসী।

পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে আহতরা বাড়ী চলে আসে এবং চামেলী আক্তার বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন বলে জানা যায়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবির বলেন অভিযোগ পাওয়া গেছে,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬:২১:৩৩   ৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তাবলয় 
‘চীন অবশ্যই ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে’
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
আজকের শিশুরা আগামী দিনে দূর্নীতি মুক্ত সমাজ গড়বে : ইউএনও সদর
না.গঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে : মন্ত্রী গাজী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ