নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

প্রথম পাতা » খেলাধুলা » নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা
মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২



নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

কাতারে বিশ্বকাপ ফুটবলে আজ সৌদি আরবে সাথে লড়াইয়ে নামছে আর্জেন্টিনা। সেই প্রিয় দলকে শুভ কামনা জানিয়েছে নারায়ণগঞ্জ আনন্দ শোভাযাত্রা বের করেছে সমর্থকরা। মঙ্গলবার সকাল ১০টায় শহরের দেওভাগ শেখ রাসেল পার্ক থেকে শোভাযাত্রাটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আর্জেন্টিনার জয় কামনায় উল্লাস করে।

মিছিলে আর্জেন্টিনার দলের মেসি ও ডি মারিয়া খেলোয়াড়ের ছবি সম্বলিত ১০ ফুট করে প্লেকার্ড, ৯০ গজের আর্জেন্টিনা দলীয় পতাকা, বিশ্বকাপের গানে সাউন্ড সিস্টেম ও অর্ধশতাধিক মোটরসাইকেল।

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী শোভাযাত্রা ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, শোভাযাত্রার উদ্যোক্তা স্বপন দাস, আমিনুর ইসলাম মিঠু, তাপস সাহা, সেলিম হাসান দিনার প্রমুখ। আরো ছিলেন, শহরের গলাচিপায় নিজের বাড়ী ও প্রাচীর নিজের হাতে আর্জেন্টিনার পতাকা রঙে রাঙানো আফজাল মুন্সী।

শোভযাত্রায় উদ্যোক্তারা কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতায় শুভ কামনা করে তৃতীয়বারের মত তারা বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন। আর্জেন্টিনার খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা হবে।

আনন্দ শোভাযাত্রা পূর্বে উদ্যোক্তা স্বপন দাস জানান, মঙ্গলবার বিকালে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম খেলায়। সে জন্যই শুভ কামনায় সকালে সমর্থকদের নিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে। মিছিলে সমর্থকরা প্রিয় দলের জার্সি ও বিভিন্ন সেজে এসেছেন। আর্জেন্টিনা সমর্থকরা দলের প্রিয় খেলোয়াড় মেসি, ডি-মারিয়ার ১০ ফুট করে প্লেকার্ড নিয়ে হাজির হয়েছেন।

উদ্যোক্তা তাপস সাহা জানান, শোভাযাত্রায় শহর ও আশেপাশে বিভিন্ন এলাকা থেকে শত শত সমর্থকরা শরিক হয়েছে। অর্ধশতাধিক আর্জেন্টিনা পতাকা নিয়ে মোটর সাইকেল যোগ দিয়েছেন।

আমিনুর ইসলাম মিঠু ও সেলিম হাসান দিনার জানান, এইচ.এস.সি পরিক্ষায় থাকায় শোভাযাত্রা অনেক সমর্থকরা আসতে পারে নাই। তার মধ্যে অনেকে কাজে চলে গেছেন। তারপরও বিশ্বকাপ ফুটবল বিভিন্ন গানের মাধ্যমের এই মিছিলটি আনন্দময় পরিবেশ সৃষ্টি করেছে।

বাংলাদেশ সময়: ১৬:৩৪:৫৮   ৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


টাইগারদের সামনে ৪১০ রানের পাহাড়সমান লক্ষ্য
টাইব্রেকারে নেদারল্যান্ডসকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে আর্জেন্টিনা
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
উড়তে থাকা মরক্কোকে থামাতে চায় পর্তুগাল
কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ দলকে স্পীকারের অভিনন্দন
ঘরের মাটিতে ভারতের বিপক্ষে টানা দ্বিতীয় সিরিজ জয় টাইগারদের
স্পেনের কাছে বল রাখাই ছিল মরক্কোর পরিকল্পনা : ওয়ালিদ রেগ্রাগুই

News 2 Narayanganj News Archive

আর্কাইভ