অক্ষয়পত্নী চাননি পর্দায় অক্ষয়-প্রিয়াঙ্কাকে

প্রথম পাতা » ছবি গ্যালারী » অক্ষয়পত্নী চাননি পর্দায় অক্ষয়-প্রিয়াঙ্কাকে
বুধবার, ২৩ নভেম্বর ২০২২



অক্ষয়পত্নী চাননি পর্দায় অক্ষয়-প্রিয়াঙ্কাকে

বলিউড খিলাড়ির সঙ্গে পর্দায় যতবার ধরা দিয়েছে দেশি গার্ল প্রিয়াঙ্কা, ততবারই দর্শক সানন্দে গ্রহণ করে নিয়েছে এই জুটিকে। তবে বেশি নয়, হাতে গোনা কয়েকটি সিনেমায় দেখা গেছে এই জুটিকে। পরবর্তী সময়ে এই জুটিকে বিগ স্ক্রিনে কম দেখা যাওয়ার পেছনে রয়েছে এক কারণ।

বলিউড সিনেমায় অক্ষয়-প্রিয়াঙ্কার জুটি ছিল চোখে পড়ার মতো। একসঙ্গে ‘আন্দাজ’, ‘মুঝসে শাদি করোগি’, ‘আইতরাজ’ সিনেমায় কাজ করেছেন। তবে সে চিত্র বদলে গিয়েছিল ২০০৫ সালে। একসঙ্গে কাজ না করার কারণ জানিয়েছিলেন বলিউড পরিচালক সুনীল দর্শন।

প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করা পছন্দ করতেন না অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না। পর্দায় তাদের মাখোমাখো প্রেম মোটেও ভালো চোখে দেখননি টুইঙ্কেল। তিনি তাদের দুজনকে সন্দেহ করতেন।

২০০৫ সালের ঘটনা। ‘বারসাত’ সিনেমায় পরিচালক অক্ষয়ের বিপরীতে নায়িকা হিসেবে নিয়েছিলেন প্রিয়াঙ্কাকে। সেই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর একটি রোমান্টিক গানের দৃশ্যধারণও করে ফেলেছিলেন তারা। কিন্তু পুরো সিনেমা না করেই পিছু হাঁটেন খিলাড়ি কুমার। পরবর্তী সময়ে তার জায়গায় নায়ক হিসেবে আসেন ববি দেওল।

পরিচালক সুনীল জানিয়েছিলেন, ‘ওদের খুব ভালো লাগত একসঙ্গে। কেমিস্ট্রি অসাধারণ। এরপর প্রিয়াঙ্কা গেল ওয়ার্ল্ড ট্যুরে, জানি না মাঝে কী হলো। পরে পরিচালক জানতে পারেন টুইঙ্কেল পছন্দ করতেন না বলেই এই পথে হেঁটেছিলেন অক্ষয় কুমার।’

পরিচালকের মতে, এই পেশারই আলাদা সমস্যা আছে। মাঝেমধ্যে নৈকট্য, কখনো তারকাদের ব্যক্তিগত জীবনশৈলী এসব বাড়িয়ে দেয়। কেউ একবারও ভাবে না এর ফলে একজন পরিচালক বা প্রযোজকের কত ক্ষতি হতে পারে।’

বাংলাদেশ সময়: ১৫:২২:৩৬   ৪৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তাবলয় 
‘চীন অবশ্যই ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে’
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
আজকের শিশুরা আগামী দিনে দূর্নীতি মুক্ত সমাজ গড়বে : ইউএনও সদর
না.গঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে : মন্ত্রী গাজী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ