‘খেলা হবে’ শব্দটা একটি ‘পলিটিক্যাল হিউমার’ : ওবায়দুল কাদের

প্রথম পাতা » খুলনা » ‘খেলা হবে’ শব্দটা একটি ‘পলিটিক্যাল হিউমার’ : ওবায়দুল কাদের
বুধবার, ২৩ নভেম্বর ২০২২



‘খেলা হবে’ শব্দটা একটি ‘পলিটিক্যাল হিউমার’ : ওবায়দুল কাদের

দীর্ঘ পাঁচ বছর পর যশোরে আওয়ামী লীগের যে জনসভা হতে যাচ্ছে, তা ঐতিহাসিক জনসমুদ্রে পরিণত হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (২৩ নভেম্বর) রাতে যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে জনসভাস্থল পরিদর্শন করে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু আজ দূরকে কাছে নিয়ে এসেছে। যশোর, খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলাকে কাছে নিয়ে এসেছে। সম্প্রতি মধুমতী সেতু উদ্বোধনের কারণে এ যাত্রা আরও সহজ হয়েছে।

জনসভায় আওয়ামী লীগ সভাপতি তার উন্নয়ন নিয়ে কথা বলবেন জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নেত্রী ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে কথা বলবেন। জনগণের জন্য তিনি কী করেছেন, কী করবেন, তার স্বপ্ন কী, মানুষের চোখের ভাষা, মনের ভাষা নিয়ে কথা বলবেন তিনি।

করোনাকালের আগে বিভিন্ন সভা-সমাবেশে প্রধানমন্ত্রী নিয়মিত অংশ নিতেন উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সিলেটে বন্যাদুর্গতদের সহায়তা করতে গিয়েছিলেন। সেখানে তিনি হযরত শাহজালল (রহ.) মাজার জিয়ারত করেছিলেন। তবে সেখানে তিনি কোনো জনসভায় অংশ নেননি। এই প্রথম জনসভা হচ্ছে যশোরে, এরপর চট্টগ্রাম, তারপর কক্সবাজারে জনসভা হবে। আমরা আমাদের জনসভা করছি, নেত্রী জনগণের কাছে যাচ্ছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘খেলা হবে’ শব্দটা একটি ‘পলিটিক্যাল হিউমার’। খেলা হবে মারামারি কিংবা পাল্টাপাল্টি করার জন্য না। এটাতে জাস্ট আমাদের কর্মীরা চাঙ্গা হবে, জনগণ উজ্জীবিত হবে- এটা তো জনগণ ইতোমধ্যে গ্রহণ করে নিয়েছে। জনগণ যেটা পছন্দ করে, সেটা বলতে অসুবিধা কী!

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়সহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ২৩:০৭:২৩   ২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


মাগুরায় মাদক বিরোধী অভিযানকালে সড়ক দুর্ঘটনায় ২ র‌্যাব সদস্যসহ নিহত ৩
জুনের মধ্যে কক্সবাজারে রেললাইন চালু হবে - রেলপথ মন্ত্রী
সংবাদ প্রকাশের পর মুক্তিযোদ্ধা ভাতা স্থগিত : বাপের নাম বদলাতে বিল্লালের লক্ষ লক্ষ টাকার মিশন পর্ব-৪
মুক্তিযোদ্ধার ভাতা আত্মসাৎকারী ঝিকরগাছার বিল্লালের পদ স্থগিত : ২৫০জনের টিউবওয়েলের অর্থ আত্মসাৎ 
ঝিকরগাছায় অন্য মুক্তিযোদ্ধার ভাতা আত্মসাৎকারী বিল্লালের টিউবওয়েল দেওয়ার নামে প্রতারণা (পর্ব-২)
শিক্ষাপ্রতিষ্ঠানে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে : শিক্ষামন্ত্রী
ঝিকরগাছায় মুক্তিযোদ্ধার স্ত্রী সেজে ভাতা উত্তোলন এলাকায় বাসির ক্ষোভ
মেহেরপুরকে আদর্শ জেলা হিসেবে গড়ে তোলা হবে - জনপ্রশাসন প্রতিমন্ত্রী
যশোরে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে বাবা-ছেলেসহ নিহত - ৫
ঝিকরগাছার পল্লীতে শিক্ষক থাকলেও নেই কোনো শিক্ষার্থী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ