প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন
বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২



প্রেমিকাকে ধর্ষণের দায়ে প্রেমিকের যাবজ্জীবন

মোস্তাফিজার রহমান রংপুর প্রতিনিধি : রংপুরে প্রেমিকাকে ধর্ষণের অপরাধে দায়ের করা মামলায় মিঠুন শেখ নামে এক প্রেমিকের যাবজ্জীবন করাদণ্ডের আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩। এছাড়াও আসামিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিচারক।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর বিচারক এম আলী আহমেদ এই রায় দিয়েছেন। রায়ে প্রধান আসামি ছাড়া বাকি চারজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।
সরকারি কৌঁশলী (পিপি) তাজিবুর রহমান লাইজু বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের ৭ ডিসেম্বর রংপুরের তারাগঞ্জ উপজেলার দামোদরপুর কাজীপাড়া এলাকায় প্রেমের সম্পর্কের সূত্র ধরে ইচ্ছার বিরুদ্ধে প্রেমিকা মাসুদাকে ধর্ষণ করেন প্রেমিক মিঠুন শেখ। এই ঘটনায় তারাগঞ্জ থানায় ১১ ডিসেম্বর মামলা হয়।
তদন্ত শেষে তারাগঞ্জ থানা পুলিশের (এসআই) মমতাছের হাসান মাসুম চলতি বছর ২৯ মে চার্জশিট দেন। গত ৩০ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এ চার্জশিট গৃহীত হয়। সাক্ষ্য এবং জেরা শেষে বিচারক এই রায় দিয়েছেন।
পিপি লাইজু আরও জানান, এই রায়ে বাকি ৪ আসামিকে বেকসুর খালাস দেন আদালত। এছাড়াও উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় বেকসুর খালাসপ্রাপ্ত আসামিদের জড়ানোর কারণে তদন্তকারী কর্মকর্তা মমতাছের হাসান মাসুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেন আদালত।
আসামিপক্ষের আইনজীবী আব্দুল হাকিম জানিয়েছেন, রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়নি। বিচারকার্যের কাগজপত্র বিশ্লেষণ করে তারা উচ্চ আদালতে আপিল করবেন।

বাংলাদেশ সময়: ১৪:৪৬:৩৮   ৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তাবলয় 
‘চীন অবশ্যই ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে’
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
আজকের শিশুরা আগামী দিনে দূর্নীতি মুক্ত সমাজ গড়বে : ইউএনও সদর
না.গঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে : মন্ত্রী গাজী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ