সরিষাবাড়ীতে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে অপহৃত শিশু উদ্ধার, গ্রেফতার ২
শুক্রবার, ১৯ আগস্ট ২০২২



---

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে ১৫ মাসের রহমত নামে এক ছেলে শিশুকে অপহরণকালে ২ সদস্যকে আটক করেছে জনতা এবং আটককৃত সদস্যদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে সরিষাবাড়ী পৌর শহরের নিকটস্থ এলাকা বুড়ারবাড়ী গ্রামে।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকাল সাড়ে ১১টার দিকে শিশুটির মা রাজিয়া বেগম শিশুটিকে বাড়ীর উঠানে রেখে গৃহস্থালি কাজকর্ম করছিল। এমন সময় বুড়ার বাড়ী গ্রামের মৃত আব্দুল জব্বার ওরফে গেন্দা কসাই এর ছেলে সোনা মিয়া ওরফে চেনা শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

এদিকে শিশুটির মা শিশুটিকে উঠানে দেখতে না পেয়ে এদিক-ওদিক খুঁজতে থাকে এবং লোকজনকে জিজ্ঞেস করে জানতে পারে কান্নারত একটি শিশুকে একটি নারী ও পুরুষ মিলে অটোবাইক যুগে পশ্চিম দিকে নিয়ে গেছে। এমন তথ্যের ভিত্তিতে তারা খুঁজতে খুঁজতে মাদারগঞ্জ উপজেলার পাটাদহ এলাকায় গিয়ে ওই অটো বাইকের সন্ধান পান।

এমন সময় অপহরণকারী চেনা শিশুটির বাবা-মা কে দেখতে পেয়ে চলন্ত অটোবাইক থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু জনগণ তাকে হাতেনাতে ধরে ফেলে এবং অপহৃত শিশুটিকে উদ্ধার করে।

পরে আটককৃত নারী সদস্য ফজিলা বেগম ও চেনা কে ধরে এনে সরিষাবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বলে জানান শিশুটির বাবা শরীফ আহমেদ। তিনি আরও বলেন শিশু অপহরণকারী ২ সদস্যই বুড়ারবাড়ী গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, শিশুটিকে চুরি করে তারা বিক্রির উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল। পরে শিশুর বাবা-মার চেষ্টায় অপহরণকারী দু’সদস্য কে জনগণ হাতেনাতে ধরে ফেলেছে এবং পুলিশে সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে নারী ও শিশু অপহরণ আইনের উল্লেখিত ৬ ধারা মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩:১০:০৭   ৪০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)