জেলা পরিষদ নির্বাচনে পক্ষপাতিত্ব করছে উপজেলা আওয়ামীলীগ- অভিযোগ প্রার্থীদের

প্রথম পাতা » ছবি গ্যালারী » জেলা পরিষদ নির্বাচনে পক্ষপাতিত্ব করছে উপজেলা আওয়ামীলীগ- অভিযোগ প্রার্থীদের
রবিবার, ২ অক্টোবর ২০২২



---

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি: আসন্ন (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ হতে ৪ জন সদস্য পদে প্রার্থী হলেও শুধু একজনের পক্ষ নিয়ে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ নির্বাচন করছে বলে পক্ষপাতীত্বের অভিযোগ তুলেছেন অন্যান্য প্রার্থীরা।

সূত্রে জানা গেছে ,শনিবার (১ অক্টোবর) সকালে উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে, উপজেলা জনপ্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় ব্যানারে উল্লেখ করা হয়েছে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের (সরিষাবাড়ী) বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত সদস্য প্রার্থী মোঃ আব্দুল গনি’র সমর্থনে বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা।

এছাড়াও সমবেত বক্তাদের পক্ষপাতিত্ব বক্তৃতাকে কেন্দ্র করে আওয়ামী লীগের একাংশ প্রতিবাদ জানায় এবং মতবিনিময় সভা ত্যাগ করে বাহিরে চলে আসে মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ ও সাখায়াত আলম মুকুল।

পরে বাহিরে উত্তেজিত নেতাকর্মীদের সাথে তর্কে জড়িয়ে পড়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শিবলু।
একপর্যায়ে দু’পক্ষের মধ্যেই ব্যাপক উত্তেজনা সৃষ্টির প্রেক্ষিতে শুরু হয় ধস্তাধস্তি। পরে পুলিশ এসে পরিবেশ শান্ত করেছে বলে জানা যায়।

এদিকে উক্ত বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরে নেতা কর্মীদের মধ্যে নিরব সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই বলছেন, সংগঠনের প্রত্যেকটি সদস্যই সংগঠনের সহযোগিতা পাওয়ার অধিকার রাখে। সংগঠনের একাধিক প্রার্থীর ক্ষেত্রে সংগঠন নিরপেক্ষতার সহিত সকলকে সম অধিকার নিশ্চিত করবে এটাই সাংগঠনিক নীতিমালা।

কিন্তু সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ নিরপেক্ষতার সহিত কাজ না করে। এককভাবে একজন প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন ও সার্বিক সহযোগিতা করেছে এটা খুবই দুঃখজনক এবং অসংগঠনিক ও অসংবিধানিক বলে মন্তব্য করছেন অনেকেই।

এদিকে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ হতে জেলা পরিষদ নির্বাচনে যারা সদস্য পদে নির্বাচন করছেন তারা হলেন, আব্দুল গনি, মোঃ খোরশেদ আলম(ভিপি), মিজানুর রহমান মিজান ও খাদেমুল ইসলাম (মানিক মোল্লা)।

বাংলাদেশ সময়: ১৩:৪৯:৪৮   ৮৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তাবলয় 
‘চীন অবশ্যই ফিলিস্তিনের জনগণের পাশে থাকবে’
ব্রাজিলের স্বপ্নভঙ্গ করা কে এই লিভাকোভিচ
আর্জেন্টিনার একাদশে এক পরিবর্তন
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়া
আজকের শিশুরা আগামী দিনে দূর্নীতি মুক্ত সমাজ গড়বে : ইউএনও সদর
না.গঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশৃঙ্খলা প্রতিরোধ করবে : মন্ত্রী গাজী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ