এবার ছবি থেকে বাদ পড়লেন জ্যাকুলিন ফার্নান্দেজ!

প্রথম পাতা » ছবি গ্যালারী » এবার ছবি থেকে বাদ পড়লেন জ্যাকুলিন ফার্নান্দেজ!
শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২



---

অর্থ কেলেঙ্কারির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে সঙ্গে আঙুল উঠেছে জ্যাকুলিন ফার্নান্দেজের দিকেও। আর তাই গেল কয়েক মাস ধরেই শিরোনামে এই শ্রীলঙ্কান সুন্দরী। মূলত সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক জানাজানির পরই ফেঁসে যান জ্যাকুলিন।

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির প্রতারণার মামলার তদন্ত করছে ইডি। এই মামলার আইনি মারপ্যাঁচে ক্রমেই জড়িয়ে পড়ছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এদিকে লুকআউট নোটিশের কারণে ভারতের বাইরে যেতে পারছেন না তিনি। তাই দুবাইয়ে সালমান খানের একটি অনুষ্ঠানেও যোগ দিতে পারেননি জ্যাকুলিন।

জানা গেছে, সুকেশ চন্দ্রশেখর জ্যাকুলিনকে প্রায় ১০ কোটি রুপির উপহার দিয়েছিলেন। পার্শিয়ান বিড়াল, ঘোড়া, গাড়ি, অলংকার এমনকি এই বলিউড নায়িকার পরিবারকেও নানা উপহার দিয়ে ভরিয়ে দিয়েছিলেন এই প্রতারক। ইডি এখন সুকেশের দেওয়া এসব উপহার বাজেয়াপ্ত করার আইনি প্রক্রিয়ায় ব্যস্ত আছে। তাদের পক্ষ থেকে এই বলিউড নায়িকাকে এখনো ক্লিন চিট দেওয়া হয়নি।

এবার ছবি থেকেও বাদ পড়লেন এই অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ‘ঘোস্ট’ ছবি থেকে বাদ পড়েছেন জ্যাকুলিন। এই ছবিতে প্রথম অভিনয় করার কথা ছিল দক্ষিণী নায়িকা কাজল আগরওয়ালের। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় ছবি থেকে সরে যান। পরবর্তীতে জ্যাকুলিনকে সেই চরিত্রে নেওয়া হয়। কিন্তু গুঞ্জন রয়েছে, জ্যাকুলিন নন, ফের নতুন মুখের সন্ধানে ছবির নির্মাতারা। ধারণা করা হচ্ছে, সুকেশের সঙ্গে সম্পর্কের মাসুলই দিতে হচ্ছে জ্যাকুলিনকে।

গত বছরই জ্যাকুলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও এ ব্যাপারে প্রথমে মুখে কুলুপ এঁটেছিলেন জ্যাকুলিন। কিছুদিন আগে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার ব্যক্তিগত আরও একটি ছবি ফাঁস হওয়ার পরই নীরবতা ভেঙে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন এই অভিনেত্রী। সেখানে জ্যাকুলিন বলেন, “আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালোবাসার মানুষের ছবি হলেও এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।”

বাংলাদেশ সময়: ১৫:৪৬:৪০   ১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চাঁদপুরে ক্রয়সূত্রে আমার কোনো জমি নেই : দীপু মনি
বিচারকার্য মনিটরিংয়ে ৮ বিভাগের দায়িত্বে আটজন বিচারপতি
রূপগঞ্জে হত্যা মামলায় একই পরিবারের ৪ জন গ্রেপ্তার
সোনারগাঁয়ে শিক্ষিকার উপর হামলার ঘটনায় মানববন্ধন
‘সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করছে’
বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদের স্বপ্নকে হত্যা করা হয়েছে -ডিসি মঞ্জুরুল হাফিজ
মুক্তিযোদ্ধাদের ট্যাক্স মওকুফ করেছি ,এবার পানির বিল মওকুফ করে দিবো - ডা.আইভি
সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেপ্তার
কানাডায় গুলিবিদ্ধ চারজনের মরদেহ উদ্ধার
দেশে প্রথম বিচিবিহীন পেয়ারার জাত উদ্ভাবন

আর্কাইভ