আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সোনারগাঁয়ে

প্রথম পাতা » ছবি গ্যালারী » আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সোনারগাঁয়ে
বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২



---

সোনারগাঁ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। দিনটি উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আলোচনা সভা ও বিশেষ মোনাজাতের আয়োজন করে।
বৃহস্পতিবার (২৩শে জুন) সকাল ১০টায় উপজেলা চত্বরে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডঃ সামসুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সঞ্চালনায় ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম। তবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত উপস্থিত ছিলেন না।
আলোচনা সভায় বক্তারা আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্তৃক দেশকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপের ভুয়সী প্রশংসা করেন এবং শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চান।
এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১নং সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, ফজলে রাব্বি, নাসরিন সুলতানা ঝরা, মেয়র প্রার্থী মাহাম্মদ হোসাইন, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬:০৫:৫০   ৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পদ্মা সেতু কোরবানিকেন্দ্রিক অর্থনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
ওডেসার আবাসিক ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৭ জন
নিউইয়র্কে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র গোলটেবিল বৈঠক
উন্নয়নের দিশারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা - নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করাটা ভাগ্যের ব্যাপার
সুনামগঞ্জে বন্যায় ১৮০০ কোটি টাকার ক্ষতি
সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোয় যোগদান ‘ঐতিহাসিক’
শ্রীলঙ্কাকে দশ উইকেটে হারাল অস্ট্রেলিয়া
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা

আর্কাইভ