ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিবো : এমপি বাবু

প্রথম পাতা » আড়াইহাজার » ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিবো : এমপি বাবু
মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর ২০২২



---

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, আজকে যেই ছাত্রলীগ আমাকে মানুষ করেছে। যেই ছাত্রলীগ আমাকে শ্লোগান শিখিয়েছে, সেই ছাত্রলীগের নেতৃত্বের তুলনা হয় না। করোনার সময়ও আমার কনিষ্ঠ ছাত্রলীগ থেকে বিদায়ী ছাত্রলীগ কেউ ঘরে যায়নি। ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছে, নিশ্চয়তা দিয়েছে ঔষুধের। চিকিৎসার জন্য হাসপাতালে ছুটে গিয়েছেন। অভিভাবকের দায়িত্ব পালন করেছে ছাত্রলীগ। মানব সেবায় শেখ মুজিব যা চেয়েছিলেন আজ ছাত্রলীগ তাই করে যাচ্ছে। শেখ হাসিনার নির্দেশনায় কাজ করে যাচ্ছে ছাত্রলীগ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে আড়াইহাজারের শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেছেন, বঙ্গবন্ধুর কন্যার পাশে থেকে কাজ করে যাচ্ছেন ছাত্রলীগ। বিস্তৃত বাংলাদেশে ছাত্রলীগের কোন বদনাম নেই। ছাত্রলীগের ইতিহাস মধুর ইতিহাস। লক্ষ ছাত্রজনতার মাঝে দুই-একটি ঘটনা যা ঘটে এগুলো গনায় পড়ার কথা নয়। শত্রæরা সবসময়ই ছাত্রলীগের দোষ ধরতে চায়। সেই কারণে পত্রিকার শিরোনামে , টেলিভিশনে বিভিন্ন সময়ে ছাত্রলীগ নিয়ে কথা বলছে। কিন্তু বাংলাদেশ ছাত্রলীগের কোন কেন্দ্রীয় নেতা বাংলাদেশে কোন অপরাধ করতে পারে না। আমি চ্যালেঞ্জ করতে পারি, খালেদা জিয়া ও তারেক রহমানদের। তোমরা ছাত্রদল নিয়ে এমন চ্যালেঞ্জ করতে পারবে না। আমার আড়াইহাজারের মুরব্বীরা আছেন। ছাত্রলীগের একটি ছেলে কখনও সিগারেট খেয়েছে বা হাতে নিয়েছে এ ইতিহাস যদি কেউ দেখাতে পারে আমি নিজেই আমার জায়গা থেকে পদত্যাগ করে রাজনীতি থেকে বিদায় নেব।

সংসদ সদস্য বাবু বলেছেন, আজকে ছাত্রলীগের মিলন মেলা। প্রচন্ড বৃষ্টিও আমাদেরকে আজকে ঘরে রাখতে পারেনি। বঙ্গবন্ধুর কন্যার পাশে থেকে দেশ গড়ার কারিঘর ও সারাদেশে ছাত্রলীগের নেতৃত্বকে সাজিয়ে তুলে প্রতিবাদ গড়ে তুলেছেন তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। ছাত্রলীগ থেকে উঠে আসা নেতৃত্বে অনেক ইতিহাস থেকে যায়। এমন একটি ইতিহাসের ধ্রæবতারা তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:০৩:০৬   ২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিবো : এমপি বাবু
জেলা আওয়ামী লীগের সভায় সেই নীলা ইস্যুতে হৈ চৈ
নারায়ণগঞ্জে চোরাই জ্বালানি তেলসহ চক্রের দুই সদস্য গ্রেফতার
আড়াইহাজারে ব্রহ্মপুত্র ভবন” উদ্বোধন করলেন এসপি
আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার
এবার নারায়ণগঞ্জে পশু কোরবানি হয়েছে ১ লাখ ৫৯ হাজার
সুপারি গাছের সূত্র ধরে ডাবল মার্ডারের খুনি শনাক্ত
আড়াইহাজারে মাদক নির্মূলে কর্মশালা
আড়াইহাজার উপজেলায় দেশীয় ফলের উৎসব
আড়াইহাজারে ‘খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় বারটানের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

আর্কাইভ