বন্দরে ব্লাক জনি গ্রেপ্তার, মাদক ও ধারালো অস্ত্র উদ্ধার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে ব্লাক জনি গ্রেপ্তার, মাদক ও ধারালো অস্ত্র উদ্ধার
রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২



---

বন্দরে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ও ৭টি ধারালো অস্ত্রসহ নারায়ণগঞ্জ জেলার সাবেক পুলিশ সুপার কর্তৃক পুরস্কার ঘোষিত র্শীষ মাদক সম্রাট মতিউর রহমান ওরফে ব্লাক জনি (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযান কালে পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ব্লাক জনী মাদকের আস্তানা তল্লাশী চালিয়ে ২’শ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট, ২০ গ্রাম হেরোইন ও ২টি স্ট্রীলের বাটসহ তলোয়ার, ২টি বাটসহ ধারালো ছোরা, ১টি লোহার বাটসহ রামদা, ১টি কাঠের বাটসহ ধারালো ছোরা ও ১টি চন্দ্র কুড়ালসহ বিভিন্ন প্রকারের ৭টি ধারালো অস্ত্র উদ্ধার করে।

অভিযান পরিচালনা কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে গ্রেপ্তারকৃত মাদক সম্রাট মতিউর রহমান ওরফে ব্লাক জনি আরো দুই সহযোগী। গ্রেপ্তারকৃত র্শীষ মাদক সম্রাট মতিউর রহমান ওরফে ব্লাক জনি বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সুচিয়ারবন্ধ এলাকার আমান উল্ল্যাহ ওরফে আবু মিয়া ওরফে আমু মিয়ার ছেলে।

রোববার (১০ সেপ্টম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর কবরস্থানের দক্ষিন পশ্চিম পাশে^র ছাপড়া টিনের ঘরে ভিতরে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ও ৭টি দেশীয় ধারালো অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

মাদক দ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধারের ঘটনায় মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক সিহাব বাদী হয়ে গ্রেপ্তারকৃত র্শীষ মাদক ব্যবসায়ী ব্লাক জনিসহ পলাতক দুই সহযোগী মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক ও দেশীয় অস্ত্র নিজ হেফাজতে রাখার অপরাধে পৃথক দুইটি মামলা রুজু করেন। যার মামলা নং- ২০(৯)২২ ও ২১(৯)২২।

পুলিশ গ্রেপ্তারকৃত র্শীষ মাদক ব্যবসায়ী মতিউর রহমান ওরফে ব্লাক জনিকে জিজ্ঞাসাবাদের জন্য পৃথক দুইটি মামলায় ৭ দিন করে দুই মামলায় ১৪ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে রোবববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানিয়েছে, গ্রেপ্তারকৃত মাদক সম্রাট ব্লাক জনি র্দীঘ দিন ধরে কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর কবরস্থানের পাশে মাদকের আস্তানা গড়ে অবাধে মাদক ব্যবসা করে আসছে। মদনগঞ্জ ফাঁড়ী এসআই সিহাবসহ সঙ্গীয় র্ফোস ব্লাক জনির মাদকের আস্তানায় বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও হেরোইনসহ ৭টি ধারালো অস্ত্র উদ্ধার করে।

এ ছাড়াও গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ব্লাক জনি বিরুদ্ধে বন্দর থানার ১৭(২)২১ নং মারামারি ও ৬১(১০) ১৮ নং মাদক ও নারায়ণগঞ্জ সদর থানার ৪৮(১১)১৭ নং মামলার ওয়ারেন্টসহ তার বিরুদ্ধে ৪টি মামলার ওয়ারেন্ট রয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই সাইফুল আলম পাটুয়ারী দুইটি মামলায় ৭ দিন করে ১৪ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত স্বার্থে পলাতক দুই আসামিদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ২৩:১৭:১১   ২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সীমান্ত থেকে সাউন্ড গ্রেনেড উদ্ধার
প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর ভাগ্যোন্নয়নে ব্যাপক উন্নয়ন বরাদ্দ দিয়েছেন - পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী
স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র রুখে দেয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আগামী নির্বাচনে সুশৃঙ্খল থেকে গণতন্ত্রকে সুসংহত করতে হবে : ডেপুটি স্পিকার
যে মসজিদ আকৃষ্ট করছে ধর্মপ্রাণ মুসল্লীসহ সাধারণ দর্শনার্থীদের
ট্রাকচাপায় ২ পথচারী নিহত
সুনামগঞ্জের নারায়ণতলায় গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন
পাকিস্তানের হারের দিন ভারতের জয়
ফাইনালে উঠেই বিশ্বকাপ ঘিরে বড় সুসংবাদ পেল টাইগ্রেসরা
বেনাপোল সীমান্ত : পূজায় বেড়েছে সোনা পাচার

আর্কাইভ