পুলিশ পরিচয়ে ছিনতাই, কুমারখালীতে দুই যুবক গ্রেফতার

প্রথম পাতা » খুলনা » পুলিশ পরিচয়ে ছিনতাই, কুমারখালীতে দুই যুবক গ্রেফতার
বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২



---

কুষ্টিয়ার কুমারখালীতে পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে পথরোধ করে ছিনতাইকালে দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় একটি ১৫০ সিসি আরটিআর মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের উত্তর ভবানীপুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। পাট ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন (৪০) ওই এলাকার মো. আফসার হোসেনের ছেলে।

আটক যুবকরা হলেন: কুষ্টিয়া সদর থানার রেনউক মোড় এলাকার ইকবাল হোসেনের ছেলে ইফাজ উদ্দিন (৩০) ও কমলাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বায়োজিদ হোসেন (২৮)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাটের ব্যবসায়ী আনোয়ার প্রতিষ্ঠান বন্ধ করে শহর থেকে বাইসাইকেলে নিজ বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে উত্তর ভবানীপুর মাঠের মধ্যে ১৫০ সিসি আরটিআর মোটরসাইকেলে দুই যুবক ব্যবসায়ী আনোয়ারের পথরোধ করে। তারা পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে তল্লাশি করে এবং ৬৮ হাজার টাকা ছিনতাই করার চেষ্টা চালায়। এ সময় ব্যবসায়ীর সঙ্গে ছিনতাইকারীদের হাতাহাতি হয়। ব্যবসায়ী চিৎকার-চেঁচামেচি করলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং গাড়িসহ দুই ছিনতাইকারীকে পুলিশের কাছে সোপর্দ করে।

এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী আনোয়ার বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাইসাইকেলে করে বাড়িতে ফিরছিলাম। এ সময় গ্রামের মাঠের মধ্যে পৌঁছালে মোটরসাইকেলে দুজন এসে পুলিশ পরিচয় দিয়ে পথ অবরোধ করে ব্যাগে তল্লাশি চালায়। এ সময় ব্যাগে থাকা ৬৮ হাজার টাকা নিয়ে পালানোর চেষ্টা করে তারা। তাদের সন্দেহজনক মনে হলে বাধা দেই। একপর্যায়ে হাতাহাতি হলে আমি চিৎকার-চেঁচামেচি শুরু করি। পরে লোকজন এসে তাদের ধরে ফেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, পুলিশ পরিচয়ে ছিনতাইকালে দুজনকে আটক করা হয়েছে। থানায় বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে মামলা হয়েছে (নম্বর ৩২)। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৪১:০০   ১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র রুখে দেয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
বেনাপোল সীমান্ত : পূজায় বেড়েছে সোনা পাচার
যশোরের ঝিকরগাছায় বোমা হামলায় সাবেক ইউপি সদস্য আহত
ভ্যানিটি ব্যাগে ২৫ ভরি স্বর্ণালংকার!
পুলিশ পরিচয়ে ছিনতাই, কুমারখালীতে দুই যুবক গ্রেফতার
গোগা সীমান্তে ১৫ স্বর্ণের বারসহ পাচারকারী আটক
বেনাপোলে সোয়া কেজি সোনাসহ দুই পাচারকারী আটক
নড়াইলে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ
বেনাপোলে সাজাপ্রাপ্ত পলাতক ১৪ আসামি গ্রেফতার
টমেটো চাষে কৃষকদের সকল সহযোগিতা দেয়ার আশ্বাস কৃষিসচিবের

আর্কাইভ