লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তা কাজে দুর্নীতি করলে ব্যবস্থা - মির্জা আজম

প্রথম পাতা » ছবি গ্যালারী » লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তা কাজে দুর্নীতি করলে ব্যবস্থা - মির্জা আজম
বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১



---

লকডাউনে ক্ষতিগ্রস্ত এবং কর্মহীন হয়ে পড়ে নিম্নআয়ের মানুষদের জন্য সরকারি খাদ্য সহায়তা সঠিক মানুষের কাছে পৌঁছে দেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এসব সহায়তা দেয়ার সময় যারা দুর্নীতি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, ‘করোনা সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন ও চিকিৎসা সেবা নিশ্চিত করার পাশাপাশি লকডাউনে ক্ষতিগ্রস্ত এবং কর্মহীন নিম্নআয়ের মানুষদের খাদ্য সহায়তা ও আর্থিক প্রণোদনা দিয়ে যাচ্ছেন। সরকারি এসব সহায়তা যোগ্য মানুষের কাছে সঠিকভাবে পৌছে দেওয়া আমাদের দায়িত্ব। আর দায়িত্ব পালনকালে যারা দুর্নীতি করে শেখ হাসিনার মহতী কাজকে কলঙ্কিত করার চেষ্টা করবে, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।’

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাসেবা নেয়ার চেয়ে, করোনা সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষিত রাখাটাই বুদ্ধিমানের কাজ।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সংক্রমণ ঠেকাতে লকডাউনে সরকারি বিধিনেষেধ মেনে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি। এক্ষেত্রে প্রশাসন ও জনপ্রতিনিধিদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে বলেও জানান আওয়ামী লীগের এই নেতা।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদার পাশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিন্নাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২:৫০:৫৮   ৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মেয়র আইভীর সঙ্গে মহিলা পরিষদের সৌজন্য সাক্ষাৎ
‘নারায়ণগঞ্জে বেশীরভাগ শিল্পকারখানা ইটিপি চালায় না’
নারায়ণগঞ্জে তেল চোরাই চক্রের ২ সক্রিয় সদস্য গ্রেফতার
সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা, নারীসহ গ্রেপ্তার ৩
সোনারগাঁয়ের আনন্দ বাজার ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি
কেরানীগঞ্জে ফেনসিডিলসহ নারী গ্রেপ্তার
করোনায় শনাক্তের হার ও মৃত্যুর সংখ্যা কমেছে
‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর
২৮ সেপ্টেম্বর ৮০ লাখ ভ্যাকসিন প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে - স্বাস্থ্যমন্ত্রী
অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য পর্যটনের গুরুত্ব অবশ্যম্ভাবী - প্রধানমন্ত্রী

আর্কাইভ