আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮

প্রথম পাতা » আড়াইহাজার » আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮
শনিবার, ২৪ জুলাই ২০২১



---

আড়াইহাজারে যুবলীগ নেতা ওবায়দুল ইসলাম বেদেন বাহিনীর হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮ আহত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাতেন নামের একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সকাল থেকে ওই গ্রামের বাতেন ও বাছেদ ( গান্ধী) মিয়ার সাড়ে ৪ শতাংশ জমি মাপা হয়। মাপা শেষে দুপুরের দিকে বাড়ি যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে এইক গ্রামের বাসিন্দা ও উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ওবায়দুল ইসলাম বাদল ওরফে বেদনের নেতৃত্বে এক দল সন্ত্রাসী বাতেনের লোকজনের উপর দা, ছুরা, টোঁসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় একে একে নারী-পুরুষসহ ৮ জনকে আহত করে। এক পর্যায়ে হামালায় ধাওয়া খেয়ে গ্রামের সাবেক প্রধান শিক্ষক ওহিদুর রহমান বাচ্চুর বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা ওই খানে গিয়েও হামলা চালায় এবং ভাংচুর করে। এতে ৮ জন আহত হয়।

আহতরা হলেন, বাতেন (৫৩), তার ছেলে ইমরান হোসেন (৩০), জীবন (৩৩), হোসাঈন (২৮) , হাসান (২৪) এবং স্বজন ফয়সাল( ১১), বাবু (৩৫) ও হানিফা (৩০)সহ ৮ জন। এদের মধ্যে একজনকে ঢাকায় এবং বাকীদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই সরকারীর দলীয় সমর্থক বলে জানা গেছে।

বাতেনের ভাতিজা রহিম আলী জানান, পূর্ব শক্রতার জের ধরে ওবায়দুল হক বাদলের লোকেরা আমাদের উপর আর্তকিত হামলা চালায়। আমি এদের বিচার চাই। অভিযুক্ত ওবায়দুল হক বাদলের মুঠাফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:১৫:৫৭   ৪০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


আড়াইহাজারের হাজিরটেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী স্ত্রীর মৃত্যু
আড়াইহাজারে ভ্রাম্যমান আদালতে ৩ জনকে অর্থদন্ড
আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিক দগ্ধ
আড়াইহাজারে বিনামূল্যে পাটের বীজ বিতরণ
আড়াইহাজারে ডাকাত পুলিশ পাল্টা গুলি, পুলিশসহ আহত ৫
আড়াইহাজারে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার
এমপি বাবুর প্রশংসায় পানি সম্পদ উপমন্ত্রী
আড়াইহাজারে নিষিদ্ধ ১২ হাজার কেজি পলিথিন ধ্বংস
আগস্ট ষড়যন্ত্রের মাস, ষড়যন্ত্র এখনো অব্যাহত - তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
আড়াইহাজারে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আর্কাইভ