ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ছিনতাই

প্রথম পাতা » ছবি গ্যালারী » ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ছিনতাই
সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১



---

দিনাজপুরের বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নে এক বিকাশ ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মশিউর রহমান আশিক (২২) নামে ওই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগে একই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।

আটককৃত ব্যক্তি ভগবানপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে মশিউর রহমান আশিক (২২)। ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন ২নং ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের বিকাশ দোকানের স্বত্বাধিকারী।

বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, আশিক দীর্ঘদিন ধরে বিকাশ ব্যবসায়ী আল আমিন আলীর কাছে বাকীতে লোড ও বিকাশ নিয়ে আসছিল। আশিকের কাছে দোকানদারের ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনা ছিল। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে আশিক ওই দোকানের সামনে আসলে দোকানদার বাকী টাকা আদায়ের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে কোমরে থাকা একটি পিস্তল তার মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে রাখা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

তিনি আরও জানান, ভুক্তভোগী দোকানদার সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আশিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩:৩৩:৪৩   ১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


প্রধানমন্ত্রীর জন্মদিনে পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই
আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
জাতিসংঘে ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ
বন্দরে ১৭টি অ্যাডালসেন্ট কাউন্সেলিং সেন্টারের উদ্বোধন করেন ডিসি
কিশোর গ্যাং বলতে কোন গ্যাং নেই - এসপি জায়েদুল
পরিবেশ রক্ষায় ঐক্যবদ্ধতা পৃথিবীকে বাঁচাবে - হাছান মাহমুদ
মানুষ না চাইলে সিআরবিতে জোর করে হাসপাতাল নয় : রেলমন্ত্রী
সরকার সুস্থ ধর্মচর্চায় বিশ্বাস করে - জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আর্কাইভ