শহর ও গ্রাম, সর্বত্র শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান-ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » শহর ও গ্রাম, সর্বত্র শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান-ডেপুটি স্পীকার
শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩



শহর ও গ্রাম, সর্বত্র শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান-ডেপুটি স্পীকার

পাবনা, ২৮ এপ্রিল ২০২৩ : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন শহর থেকে গ্রাম সর্বত্র দৃশ্যমান। কৃষি উৎপাদনে অভূতপূর্ব সাফল্য, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে বাংলাদেশ বিশ্ববাসীর নিকট প্রশংসিত।

আজ (শুক্রবার) সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, মাছ, সবজি, ধান ও আম উৎপাদনে বাংলাদেশ বিশ্বের শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। বর্তমান সরকারের সময়ে গ্রামীন অর্থনীতির উন্নয়ন কারও অস্বীকার করার সুযোগ নেই। বাংলাদেশের বর্তমান অবস্থায় উন্নত জীবন যাপনের জন্য এখন আর কারও প্রবাসী হওয়ার প্রয়োজন নেই।

ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলহাজ্ব আবু ইউনুচের সভাপতিত্বে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চু, ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইনামুল কবির মাসুদ বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাঁথিয়া প্রেস ক্লাব ভবনের ২য় তলার নির্মান কাজের শুভ উদ্বোধনকালে মোঃ শামসুল হক টুকু বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সাথে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরী। এছাড়া দেশ ও জনগনের পক্ষে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।

এসময় তিনি আরও বলেন, পাবনার সাঁথিয়া প্রেসক্লাবটি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। সাংবাদিকগণ প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য সহজতর হবে। শুধু নতুন ভবন নয় সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী, জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদত মোঃ আব্দুল হাই এর সঞ্চালনায় সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম‌্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১:৩০:০৫   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: অনুসন্ধান চলছে রাষ্ট্রীয় গণমাধ্যম
ভোলায় জেলা প্রশাসক কার্যালয়ের সেবা প্রত্যাশীদের জন্য পার্ক উদ্বোধন
ফতুল্লায় ৫ মাস পর রাজমিস্ত্রী হত্যায় ঘাতক গ্রেপ্তার
পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাত
দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই : মহিলা ও শিশু প্রতিমন্ত্রী
রোহিঙ্গাদের নিজ দেশে পূর্ণ নাগরিক মর্যাদায় দ্রুত প্রত্যাবর্তন নিশ্চিত করা জরুরি : পররাষ্ট্রমন্ত্রী
সরকার ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে কাজ করছে : পরিবেশমন্ত্রী
বঙ্গবন্ধু কন্যার লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই হোক অঙ্গীকার : তথ্যপ্রতিমন্ত্রী
কমলাপুর আইসিডি টার্মিনালের দায়িত্ব নৌপরিবহন মন্ত্রণালয়কে দেওয়ার সুপারিশ
আগামীকাল থেকে ২৩ জুলাই পর্যন্ত দেশের সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ