আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপি : হুইপ ইকবালুর রহিম এমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপি : হুইপ ইকবালুর রহিম এমপি
বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩



আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করছে বিএনপি : হুইপ ইকবালুর রহিম এমপি

বিএনপির এক দফা দাবী জনগণ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকেই বাধাগ্রস্ত করতে অহেতুক আন্দোলনের নামে তারা জনগণকে বিভান্ত করছে। আসলে জনগণ আর আন্দোলন চায়না। জনগণ চায় কাজ, উন্নয়ন। সেই উন্নয়নই প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন সকল ষড়যন্ত্রের মধ্য দিয়ে। বিগত বিএনপি-জামাতের আমলে এই দিনাজপুরেই ২২ ঘন্টা লোডশেডিং থাকতো। মানুষের নামাজ পড়তে কষ্ট হতো। কিন্তু এখন আর তা হয় না। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দিনাজপুরে শতভাগ বিদ্যুত নিশ্চিত করেছেন। মানুষ এখন শান্তিতে আছে।
আজ বৃহস্পতিবার এলজিইডির বাস্তবায়নে ২ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরে বেশ কয়েকটি উন্নয়নমুলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়েছেন বলেই ঘরে ঘরে বিদ্যুৎ, বিধবারা ভাতা পায়, বয়স্করা ভাতা পায়, ভাতা পায় মাতৃত্বকালীনসহ ১৩৫ রকমের ভাতা। ভুমিহীন ও গৃহহীনরা জমিসহ বাড়ী পায়। বছরের প্রথম দিনে বিনামূল্যে বই পায় শিক্ষার্থীরা। বিনামুল্যে চাল পায়, নৌকা মানুষকে সুখ দিয়েছে, শান্তি দিয়েছে। নৌকায় থাকা মানেই মানুষের কল্যাণ। দেশের নিজস্ব টাকায় পদ্মাসেতুসহ বড় বড় প্রজেক্ট বাস্তবায়ন করা হয়েছে। আর এসব উন্নয়ন ও কল্যানের একমাত্র দাবীদার জননেত্রী শেখ হাসিনা। তিনি বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন।
তিনি বলেন, বাংলাদেশ এগিয়ে যাক বিএনপি তা চায় না। ক্ষমতার লোভে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে চায়। অগ্নিসন্ত্রাস ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায় বিএনপি। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অতীতের যেকোনো সময়ের চেয়ে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন প্রস্তুত রয়েছে।
পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিনারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাকিম, সাধারন সম্পাদক ফজলে রাব্বী, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা, আব্দুল হানিফ দিলন, জেলা পরিষদের সাবেক সদস্য ফয়সাল হাবিব সুমন, জাসদ নেতা কোরায়শী দুলাল প্রমুখ।
এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:০২:১৫   ১০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
নেদারল্যান্ডসে ‘বাংলাদেশের কৃষির রূপান্তর ও ভবিষ্যৎ সহযোগিতা’ বিষয়ে বহুপাক্ষিক আলোচনা
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর আধুনিকায়নে প্রয়োজনীয় সব করেছেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ