সরিষাবাড়ীতে দীর্ঘদিনের অবহেলিত রাস্তা সংস্কারে এলাকাবাসীর দুর্ভোগ লাঘব

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে দীর্ঘদিনের অবহেলিত রাস্তা সংস্কারে এলাকাবাসীর দুর্ভোগ লাঘব
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে দীর্ঘদিনের অবহেলিত রাস্তা সংস্কারে এলাকাবাসীর দুর্ভোগ লাঘব

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া উত্তরপাড়া এলাকায় ভাসানীর দোকান হতে আকবর মন্ডলের বাড়ী পযর্ন্ত মাটির রাস্তাটি দীর্ঘদিন যাবৎ অরক্ষিত ও অবহেলিত ভাবে পড়ে থাকায় এলাকাবাসীর ব্যাপক দুর্ভোগ পোহাতে হচ্ছিল।

এ সংবাদটি স্থানীয় সংসদ ও সাবেক স্বাস্থ্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি জানতে পেরে দ্রুত সংস্কারে নির্দেশনা দেন এবং তার নির্দেশনা অনুযায়ী সাখাওয়াত আলম মুকুলের তত্ত্বাবধানে দীর্ঘদিনের এই অবহেলিত রাস্তাটি সংস্কার হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে জনমনে। তাই এলাকাবাসী বলছেন, এ রাস্তাটি খুবই ভাঙাচোরা ছিল। রাস্তা দিয়ে যাতায়াত করতে পথচারীদের প্রতিনিয়ত দূভোর্গ পোহাতে হতো। বিশেষ করে গর্ভবতী নারী ও অসুস্থ ব্যক্তিদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া খুবই দুস্কর ছিল। আজ রাস্তাটি সংস্কারে আমাদের দুর্ভোগ লাঘব হয়েছে।

এবিষয়ে সাতপোয়া ইউনিয়ন যুবলীগের সদস্য কবির হোসেন বলেন ছাতারিয়া উত্তরপাড়া গ্রামবাসী বিষয়টি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপিকে জানান। পরে তিনি এলাকাবাসীর দূভোর্গের কথা চিন্তা করে ছাতারিয়া উত্তরপাড়া ভাসানীর দোকান হতে আকবর মন্ডলের বাড়ী পযর্ন্ত মাটির রাস্তাটি সংস্কারের জন্য এমপির বিশেষ বরাদ্দ থেকে একটি বরাদ্দ দেন। সেই বরাদ্দের অর্থ দিয়েই এই রাস্তাটি সংস্কার করা হয়েছে।

এই যুবলীগ নেতা আরো বলেন সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান বাবলু ও মনোয়ার হোসেন মিলনের নেতৃত্বে এবং এলাকাবাসীর সহযোগিতায় এ রাস্তার কাজটি দ্রুত শেষ করা হয়েছে।

এজন্য এলাকাবাসীর পক্ষ থেকে জাতির শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা সুরুজ্জামান সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ এমপি সহ এ কাজের সাথে সংশ্লিষ্ট সকলকেই তিনি ধন্যবাদ জানান। পাশাপাশি এ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ আসনটিতে আবারো মুরাদ হাসানকে নৌকার মাঝি হিসেবে এলাকাবাসী দেখতে চান বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬:০৮:০১   ১৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থী ‘দেখলেই মারধর’, আতঙ্কে বাংলাদেশিরা
ইতিহাস গড়ার অপেক্ষায় সোনু!
সবার মুখে খাবার তুলে দিতেই কাজ করছেন শেখ হাসিনা: খাদ্যমন্ত্রী
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব

News 2 Narayanganj News Archive

আর্কাইভ