সরিষাবাড়ীতে নৌকার পক্ষে নারী সমাবেশ ও মতবিনিময় সভা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে নৌকার পক্ষে নারী সমাবেশ ও মতবিনিময় সভা
শনিবার, ১৪ অক্টোবর ২০২৩



সরিষাবাড়ীতে নৌকার পক্ষে নারী সমাবেশ ও মতবিনিময় সভা

জামালপুর প্রতিনিধি : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের মনোনয়ন দেওয়ার দাবিতে তৃণমূল পর্যায়ে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৪ অক্টোবর) সকাল ১০টায় মহাদান ইউনিয়নের আয়োজনে বড়সরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয় এবং একই দিন বিকাল ৪টায় সাতপোয়া ইউনিয়নের আয়োজনে উত্তর চুনিয়াপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাণি ও মৎস্য সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সহধর্মিনী ও গাইবান্ধা-১ সুন্দরগঞ্জের প্রয়াত এমপি শহীদ মঞ্জুরুল ইসলাম লিটনের ছোটবোন ফাহমিদা বুলবুল কাকলি।

পৃথক দুটি নারী সমাবেশ ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বড়সরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুৎসাহী সদস্য হাসনা হেনা এবং বিশিষ্ট সমাজসেবীকা রোজিনা আক্তার। অনুষ্ঠান দুটি সঞ্চালনা করেন মহাদান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান নান্নু এবং
সাতপোয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রিপন মাষ্টার।

এসময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুল কবির রিপন, সাতপোয়া ইউপি সদস্য লাল চাঁন, জামালপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মামুন মিয়া, উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপন, সাতপোয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান মিজান ও সাতপোয়া ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ সাজিদ হোসেন সড় আরও অনেকেই।

এছাড়াও দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ অত্রলাকার নারীরা উপস্থিত ছিলেন। নারী সমাবেশ প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সহধর্মিণী ফাহমিদা বুলবুল কাকলি বলেন,নারীদের ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে।

বাংলাদেশ সময়: ২২:৫৫:১৭   ১৪৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
সংযম, ত্যাগ ও সহমর্মিতার মনোবৃত্তিসম্পন্ন মানুষই প্রকৃত মানুষ- ধর্মমন্ত্রী
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয়: জনপ্রশাসন মন্ত্রী
আমরা মোবাইলে ব্যাস্ত, সন্তানদের ভাবনার জগৎ তৈরি করছি না: ডিসি
সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন
খাদ্য ও জ্বালানি নিরাপত্তা অর্জনে প্রকৌশলীদের আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে: প্রধানমন্ত্রী
ইউনিয়ন পরিষদ বিলের দুই ধারা সংশোধন চায় সংসদীয় কমিটি
প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ