আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ২৮ অক্টোবর ২০২৩



আজকের রাশিফল

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন ২৮ অক্টোবর, ২০২৩ শনিবারের রাশিফল।

মেষ: আয়-রোজগার বাড়তে পারে। ব্যয় কিছুটা কমবে। চাকরির ক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে। বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সম্ভাবনা আছে। আপনার ব্যক্তিত্ব অন্যদের ভালো কাজে উৎসাহ দেবে। দিনের শুরুটা খারাপ হলেও দিনশেষে জয়ী হবেন আপনিই।

বৃষ: চলার পথে সচেতন হতে হবে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মনে তিক্ততা জন্মাতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে সংসারের প্রতি বিশেষ নজর দেবেন।

মিথুন: দীর্ঘদিনের কোনো কাজ ফেলে না রেখে আগে সেটা শেষ করুন। নিজের ভালোলাগার কাজ করার সময় পাবেন। পরিবারের সদস্যরা আপনার কোনো সামাজিক কাজ নিয়ে অখুশি হবেন। বেশি অর্থ উপার্জন করতে পারবেন না। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ আপনার কপালটাই খারাপ।

কর্কট: সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে ঝামেলা হতে পারে। মানসিক ও শারীরিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে ছুটির দিনে বাইরে ঘুরতে যেতে পারেন।

সিংহ: কাছের বন্ধু এবং আত্মীয়দের থেকে নিজের ব্যাপারে কোনো ভালো কথা শুনবেন। যারা কাজের খোঁজ করছেন তারা বন্ধুদের থেকে ভালো কাজের সুযোগ পাবেন। ছুটির দিনে বাড়িতে সন্ধ্যা বেলায় অতিথি আসতে পারে। নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা: ভালোবাসার মানুষের কাছ থেকে সুখবর পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে দূরে কোথাও প্রেম-রোমান্সের সুযোগ হতে পারে। আয়ের হিসেবে ব্যয় করতে পারবেন না। অবসর সময় নিজের শখ পূরণে কাজে লাগাতে পারেন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটবে।

তুলা: কাছের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো ফল আনবে। পরিবারের ছোট সদস্যের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো খবর পাবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ।

বৃশ্চিক: কাজের জায়গার শত্রুরাও প্রশংসা করবে আপনার কাজের। সঞ্চিত অর্থ পরিবারের বয়স্কদের শারীরিক কাজে ব্যবহার করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ।

ধনু: ভালোবাসার মানুষের জন্য সময় খুঁজে বের করতে পারবেন। আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দিতে দেরি করবে। অফিস থেকে ফেরার সময় কোনো কারণে অর্থ ব্যয় হতে পারে। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করলে সুনাম বাড়বে।

মকর: অবসরে সঙ্গীর সঙ্গে আনন্দঘন সময় কাটবে। পারিবারিক কোনো বিবাদ হলে তা এড়িয়ে যান। ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। বাড়িতে অতিথির যোগ। সেই সঙ্গে ব্যয়ও বাড়বে।

কুম্ভ: অসুস্থ আত্মীয়ের জন্য মানসিক উদ্বেগ বাড়বে। বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। মানসিক শান্তি বজায় থাকবে। আপনার ব্যবহার অন্যদের মুগ্ধ করবে।

মীন: অফিসে পদস্থদের থেকে অনেক প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে ঝগড়া করে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সবার সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ পাবেন। সাবধানে পথ চলতে হবে।

বাংলাদেশ সময়: ১১:০৬:৪২   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ