আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
বুধবার, ১৫ নভেম্বর ২০২৩



আজকের রাশিফল

মেষ​
মেষ রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি সাফল্যে পরিপূর্ণ থাকবে। একের পর এক সাফল্য লাভ করবেন। সন্ধ্যা নাগাদ বাবার সঙ্গে কিছু বিশেষ বিষয়ে আলোচনা করতে পারেন। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। তবে বর্তমান চাকরি না ছাড়াই শ্রেয়। ধৈর্য ধরে কোনো কাজ করলে তা পূর্ণ হবে।

বৃষ​
এই রাশির জাতক-জাতিকাদের জীবন সুখে কাটবে। প্রেম জীবনে আবদ্ধ রয়েছেন যে বৃষ জাতকরা, তারা আজ নিজের সঙ্গীর ওপর বিশ্বাস রাখুন। এমন করলেই জীবনে চলতে থাকা অবসাদ দূর করতে পারবেন। আর্থিক জীবনে কিছু ব্যয় বজায় থাকলে তা নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ব্যবসা ক্ষেত্রে যে চেষ্টা করবেন, তা ফলীভূত হবে।

মিথুন​
পারিবারিক দায়িত্ব পূরণে সফল হবেন এই রাশির ব্যক্তিরা। রোজগারের ক্ষেত্রে চেষ্টা করছেন যারা তারা এমন কিছু সুযোগ পাবেন, যা অস্বীকার করা কঠিন হবে। সামাজিক কাজে রুচি বাড়বে। পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটাবেন।

কর্কট​
কর্কট রাশির জাতকদের আজকের দিনটি অন্য দিনের তুলনায় খুব ভালো থাকবে, যা আপনার মনে আনন্দের রং লাগাবে। সকাল থেকেই একের পর এক সুসংবাদ পাবেন। পারিবারিক সুখ ও সহযোগিতা লাভ করবেন। ভাই-বোনের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। শ্বশুরবাড়ির তরফে আর্থিক লাভ অর্জন করবেন।

সিংহ​
সিংহ রাশির জাতকদের এমন কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যার সঙ্গে দেখা করার জন্য এতদিন ধরে অপেক্ষা করেছেন। জীবনসঙ্গীর উন্নতি দেখে গৌরবান্বিত হবেন। আগে থেকে কোনো শারীরিক কষ্ট থাকলে সেই ব্যথা আরও বাড়তে পারে। সন্ধ্যা নাগাদ প্রেম জীবনে অবসাদ বাড়বে।

কন্যা​
এই রাশির জাতক-জাতিকাদের সম্পত্তি লাভের ইচ্ছা পূরণ হবে। যার ফলে তাদের অর্থ বৃদ্ধি সম্ভব। ছাত্রছাত্রীরা শিক্ষা ক্ষেত্রে আশাজনক সাফল্য লাভ করবেন। ব্যয় বৃদ্ধি দেখে হতাশ হবেন। তবে নিজের বুদ্ধি প্রয়োগ করে, তা পূর্ণ করতে সফল হবেন আপনারা।

তুলা​
তুলা রাশির জাতকরা দাম্পত্য জীবনে অবসাদের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায়ীরা কোনো কাজ পুরো করবেন, যা তাদের মুখে হাসি ফোটাবে। এর ফলে মানসিক চাপ থেকে মুক্ত হবেন। আত্মীয়ের জন্য কিছু টাকার ব্যবস্থা করতে পারেন। সন্ধ্যা নাগাদ প্রিয় মানুষের বাড়ি যেতে পারেন।

বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতকরা নিজের কোনো কাজের জন্য অন্যের ওপর নির্ভরশীল থাকবেন না। কারণ অন্য কোনও ব্যক্তির ওপর নির্ভরশীল থাকলে সেই কাজ দীর্ঘায়িত হতে পারে। সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চললে তাতে আপনি জয়ী হবেন। সন্ধ্যা নাগাদ ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

ধনু​
ধনু রাশির জাতকরা সন্তানের তরফে কোনো সুসংবাদ পাবেন আজ। এর ফলে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। প্রেম জীবনে আবদ্ধ রয়েছেন যে জাতকরা তাদের মধ্যে নতুন প্রাণশক্তি সঞ্চারিত হবে। যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে আপাতত অপেক্ষা করুন। কারণ গাড়ি খারাপ হতে পারে, যা আপনার দুর্ভোগ বাড়াবে।

মকর​
বাবার কাছ থেকে বহু প্রতীক্ষিত মূল্যবান বস্তু পাবেন। ভাইদের সঙ্গে কাছের কোনো যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আবার সন্তানের কাছ থেকে হতাশাজনক সংবাদ শুনতে পারেন।

কুম্ভ​
কুম্ভ রাশির যে জাতকরা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের আজকের দিনটি ভালো। আপনার করা কাজ আজ প্রশংসিত হবে। জনসমর্থন লাভ করবেন। এ ছাড়া এই রাশির বিবাহযোগ্য জাতকরা বিয়ের প্রস্তাব পাবেন। সন্ধ্যা নাগাদ পরিবারের সদস্যের কাছ থেকে উপহার পেতে পারেন। আপনার মান-সম্মান বাড়বে।

মীন
সামাজিক জীবনে যে চেষ্টা করবেন, তা সফল হবে। অন্যের সাহায্য নেয়ার আগে আপনার জানা উচিত যে, ভবিষ্যতে তাদের সাহায্য করতে হবে আপনাকে। মধুরবাণীর জোরে চাকরিতে সম্মান পাবেন। সন্ধ্যাবেলা পরিবারের কোনো সদস্যের ফরমায়েশ পুরো করতে ব্যস্ত থাকবেন। জীবনসঙ্গী আনন্দিত থাকবে।

বাংলাদেশ সময়: ১০:৩৫:০০   ৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


লা লিগায় জাভির শততম ম্যাচটি জয় দিয়ে রাঙালো বার্সেলোনা
যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল
গণভবনে ফুলেল ভালোবাসায় সিক্ত শেখ হাসিনা
মুম্বাইয়ে বিলবোর্ডের মালিককে গ্রেফতার
গাজীপুরের টঙ্গীতে প্লাস্টিক কারখানার গোডাউনে আগুন
জোয়ের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন সোফি টার্নার
স্থানীয় জনগণ ও বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নে অর্থনীতিবিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী তৎপরতার তথ্য পেলেই অভিযান : র‍্যাব
শেখ হাসিনার প্রত্যাবর্তন দেশের উন্নয়নকে ত্বরান্বিত করেছে
শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ