আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
সোমবার, ২০ নভেম্বর ২০২৩



আজকের রাশিফল

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল পরের দুঃখে কষ্ট পাবেন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে ব্যবসায়ীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। ক্রয়-বিক্রয়ের ব্যাপারে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করবে। কান কথায় কান দেবেন না। প্রাপ্ত তথ্য ভালো করে যাচাই করে নিন।
মিথুন রাশি
২১ মে-২০ জুন বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। একটু চেষ্টা করলেই পড়াশোনায় ভালো করবেন। বস্ত্র ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই বিশেষ কোনো যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি মিটে যাবে। প্রাপ্তিযোগ আছে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। কারো মিষ্টি কথায় না ভুললেই ভালো করবেন।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট প্রতিপক্ষ আজ খুব সক্রিয় থাকবে। কোনো ভুলের জন্য সুযোগ হাতছাড়া হতে পারে। প্রতারিত হওয়ার আশংকা আছে। চিত্তচাঞ্চল্য ক্ষতির কারণ হতে পারে। সেবামূলক কাজে আনন্দ পাবেন। রাজনীতিবিদদের জন্য জনসংযোগ শুভ।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। অকারণ ব্যয় পরিহার করুন। আর্থিক দিক ভালো যাবে। হারানো সম্পত্তি উদ্ধারের চেষ্টা ফলপ্রসূ হতে পারে।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ পরিকল্পনার ব্যাপারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রতারিত হওয়ার আশংকা আছে। কোনো বন্ধু আজ আপনাকে সহযোগিতা করতে পারে।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর সমাজ সেবায় সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক ভালো যাবে। কেউ আজ আপনাকে কোনো ব্যাপারে নিরুৎসাহিত করতে পারে। পাত্তা দেবেন না। সন্তানের কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। শরীরে কোনো ধরনের আঘাত পেতে পারেন।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর কেউ আজ প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারেন। কারো আশ্বাসের উপর নির্ভর করা ঠিক হবে না। পারিবারিক কোনো ঝামেলা মিটাতে পারবেন। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি মৌলিক কোনো গবেষণায় সাফল্য আসতে পারে। বিশেষ কোনো কাজের জন্য সম্মানিত হতে পারেন। শিক্ষাবিদদের জন্য দিনটি শুভ। আইনজীবী ও চিকিৎসকদের পেশাগত সাফল্য আসতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কলহ-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারী সময় খুব একটা অনুকূল নয়। চিন্তাভাবনা করে কাজ করুন। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। কেউ আজ আপনার নামে বদনাম রটাতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। অপ্রত্যাশিত ঘটনার জন্য মনকে প্রস্তুত রাখুন।
মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রকে দুর্বল ভাবা ঠিক হবে না। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। মিথ্যা বদনাম সম্পর্কে সতর্ক থাকুন।

বাংলাদেশ সময়: ০:২০:০৪   ১১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আকস্মিক হজক্যাম্প পরিদর্শনে ধর্মমন্ত্রী
প্রধানমন্ত্রীর প্রতিটি কাজে রয়েছে জনগণের কল্যাণ – অর্থ প্রতিমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সুষম ও টেকসই উন্নয়নে বিশ্বাসী : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
নেতানিয়াহুকে গ্রেফতারে আন্তর্জাতিক অপরাধ আদালতের দাবিতে বাংলাদেশের পূর্ণ সমর্থন - পররাষ্ট্রমন্ত্রী
পিবিআইকে দ্রুত ও নিরপেক্ষ তদন্ত করতে হবে: পিবিআই প্রধান
ঘূর্ণিঝড় রেমাল আঘাত হানতে পারে রবিবার
শ্রীপুরে পিস্তল-গুলি ও ইয়াবাসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার
রোহিঙ্গা ক্যাম্পে আগুন, নিয়ন্ত্রণে ১৩ ইউনিট
অথচ একসময় পার্শ্ব চরিত্রের অডিশনেই বাদ পড়েন শাহরুখ খান!
নিজেদের মধ্যে কোন্দল ছেড়ে ভোটারদের কাছে যান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ