সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে জনগণ স্বতঃস্ফূর্তভাবে জনগণ নির্বাচন উৎসবে অংশগ্রহণ করবে: এনামুল হক শামীম

প্রথম পাতা » ছবি গ্যালারী » সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে জনগণ স্বতঃস্ফূর্তভাবে জনগণ নির্বাচন উৎসবে অংশগ্রহণ করবে: এনামুল হক শামীম
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩



সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে জনগণ স্বতঃস্ফূর্তভাবে জনগণ নির্বাচন উৎসবে অংশগ্রহণ করবে: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্র হচ্ছে। এ দেশে কখনো নির্বাচন ভন্ডুল করে৷অবৈধভাবে কোনো অপশক্তি আর ক্ষমতায় আসতে পারবে না। ২০১৪ সালে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হয়েছিল, ২০১৮ সালেও নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হয়েছিল। কোনো ষড়যন্ত্রই সফল হয়নি। আগামী ৭ জানুয়ারীও সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে জনগণ স্বতঃস্ফূর্তভাবে জনগণ নির্বাচন উৎসবে অংশগ্রহণ করবে।

আজ( বৃহস্পতিবার) শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগরে গণসংযোগ ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কিছু কিছু দল নির্বাচন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকলেও জনগণ এখন নির্বাচনমুখী। শত বাধা ও আন্দোলনের মুখেও মানুষ নির্বাচন বিমুখ হয়নি। গণমুখী রাজনীতি না করে ষড়যন্ত্রের চোরাবালিতে পা দিয়ে বিএনপির আজ এ দুরবস্থা। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, ভোট হবে আগামী ৭ জানুয়ারী। ওদিন সারাদেশে জনগণের অংশগ্রহণের উৎসব হবে।

উপমন্ত্রী বলেন, নির্বাচন ঘিরে উৎসাহ উদ্দীপনা দেখে বোঝা যায় ষড়যন্ত্র করে নির্বাচন ঠেকানো যাবে না। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেওয়ার জন্য মানুষ উন্মুখ হয়ে আছে। এদেশের মানুষ উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির পক্ষেই থাকবে। আর তাই জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

এসময় তারঁ সঙ্গে ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, বন ও পরিবেশ উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক, সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীরমালত, সুলতান মাহমুদ মাদবর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীরমালত, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু আলেম মাদবর, সোহেল মোড়ল, দবির সিকদার, মাসুদ রাড়ী, স্বপন দেওয়ান প্রমূখ।

বাংলাদেশ সময়: ২২:৫০:১৪   ৬০ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ