সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টায় আহত- ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টায় আহত- ২
মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টায় আহত- ২

জামালপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জামালপুরে সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ২ জন।

মঙ্গলবার দুপুরে সরিষাবাড়ী রেল স্টেশন এলাকায় মেইন রোড়ের ওপর নৌকা প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশিদ সমর্থকদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ঘটনা সূত্রে জানা যায়, পৌরসভার চকহাটবাড়ী গ্রামের আব্দুল হকের ছেলে ফয়জুল ইসলাম মিঠু স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশিদের সমর্থক হিসেবে কাজ করছিল। সে নৌকার সমর্থক ও উপজেলা শ্রমিক লীগের সদস্য বেলাল হোসেন নামে মিথ্যা অপবাদ দেয় যে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জলিল ফকিরকে গালিগালাজ করেছে।

পরে এ বিষয়টি স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ছামান আলী ইঞ্জিনিয়ার বেলাল হোসেনের আছে জানতে চাইলে বেলাল হোসেন বিষয়টি অস্বীকার করেন এবং কে বলেছে সেটি জানতে চান। পরে তিনি বলেন মিঠু বলেছে।

পরে বেলাল হোসেন মিঠুর চাচা লুৎফর রহমানকে বিষয়টি জানায়। লুৎফর রহমান তার ভাতিজাকে এসব মিথ্যা অপপ্রচার থেকে দূরে থাকতে বলে এবং স্বতন্ত্রের পক্ষে কাজ করতে নিষেধ করে। পরে ফয়জুল ইসলাম মিঠু তার চাচার প্রস্তাব প্রত্যাখ্যান করে বলে এটা তার একান্তই ব্যক্তিগত বিষয়। পরে চাচা লুৎফুর রহমান রাগান্বিত হয়ে ভাতিজাকে মারধর করে।

পরে ভাতিজা এ বিষয়টি স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের জানালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু নেতৃত্বে দলবল নিয়ে এসে ঘটনাস্থলে মার মুখি অবস্থান নিয়ে তারা প্রতিবাদ জানায়।

পরে নৌকার সমর্থকরা তৎক্ষণাৎ সংঘটিত হয়ে আগত স্বতন্ত্র সমর্থকদের ধাওয়া করলে উভয়ের মধ্যে সংঘর্ষ সৃষ্টি। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ বিষয়ে লুৎফর রহমান বলেন, এটি আমাদের একান্তই পারিবারিক ও ব্যক্তিগত বিষয়। কিন্তু দুঃখজনক হলেও সত্যি। এটি ভাতিজার ভুলের কারণে দলগতভাবে চলে গেছে।

অপরদিকে বেলাল হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা পারিবারিক বিষয়টিকে দলীয়ভাবে নিয়ে গেছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান বলেন, নৌকা ও স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং যে কোন মোকাবেলায় পুলিশ সচেষ্ট রয়েছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০:১৩:৩০   ২১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে ৩য় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
মানুষের প্রতি শেখ হাসিনার মত আন্তরিকতা ও ভালোবাসা বিরল : নাছিম
ফিলিস্তিনের সব অঞ্চলে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের
ভূমিসেবা ডিজিটালাইজেশন কার্যক্রম বাংলাদেশের এক অসাধারণ অর্জন : প্রণয় ভার্মা
বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার
আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন
বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার নবায়নযোগ্য জ্বালানিতে গুরুত্ব দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্পেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ
শিক্ষকদের পেশাগত দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ বাড়ানোর সুপারিশ
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ