সোনালী আঁশ প্রতীকে ভোট দিন : শমসের মুবিন চৌধুরী

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনালী আঁশ প্রতীকে ভোট দিন : শমসের মুবিন চৌধুরী
শুক্রবার, ৫ জানুয়ারী ২০২৪



সোনালী আঁশ প্রতীকে ভোট দিন : শমসের মুবিন চৌধুরী

তৃণমূল বিএনপি’র চেয়ারপার্সন ও সিলেট-৬ আসনে সোনালী আঁশের প্রার্থী শমসের মুবিন চৌধুরী কাঙ্খিত উন্নয়ন পেতে ৭ জানুয়ারি সোনালী আঁশ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে জনগনের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি গতকাল রাতে সিলেটের বিয়ানীবাজার পৌর শহরে সোনালী আঁশ প্রতীকে তার নির্বাচনী জনসভায় এই আহবান জানান। এসময় শমসের মুবিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে যেসব প্রার্থী রয়েছেন এরমধ্যে আমিই একমাত্র খেতাবপ্রাপ্ত ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। তাই জীবনের শেষ বয়সে আমি আপনাদের ভালবাসা চাই।
মুবিন বলেন, দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার গোলাপগঞ্জ উপজেলাবাসী উন্নয়ন থেকে বঞ্চিত। এই দু’টি উপজেলার যোগাযোগ ব্যাবস্থা ভেঙে পড়েছে। যে দেশে নিজ টাকায় পদ্মা সেতু হয়। একটু আন্তরিক ও দেশপ্রেমিক হয়ে কাজ করলে উন্নয়নের জোয়ার বয়ে যেতো। বিয়ানীবাজার গোলাপগঞ্জ দু’টি উপজেলার কাঙ্খিত উন্নয়নে ৭ জানুয়ারি সোনালী আঁশ প্রতীকে ভোট দিয়ে তাকে জয় যুক্ত করতে ভোটারদের প্রতি আহবান জানান।
এসময় শমসের মুবিন বলেন, ১৯৭১ সালে দেশের জন্য নিজের জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করেছিলাম। যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে স্থায়ীভাবে পঙ্গুত্ব বরণ করেছিলাম। এমনকি পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে বন্দিও হয়েছিলাম। দেশের মুক্তিযুদ্ধের কথা বিদেশীদের কাছে তুলেও ধরেছি। জীবনের বাকি সময়টকু নিজের জন্ম স্থান ও দেশবাসীর উন্নয়ন ও কল্যাণে নিজেকে নিবেদিত করতে চাই। এজন্য আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা চাই। তিনি আগামী নির্বাচনে জনগনের ভোটে সিলেট-৬ সোনালী আঁশ প্রতীকের বিজয় হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।
বিশিষ্ট রাজনীতিবিদ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, রাজনীতিবিদ খায়রুল হক, মো. রুহেল আহমদ, গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর রুহিন আহমদ খান, সাবেক ইউপি সদস্য রাহেল আহমদ, তালামিযে ইসলামির কেন্দ্রীয় সাবেক নেতা আব্দুল মানিক প্রমুখ।
সমাবেশে সোনালী আঁশ প্রতীকের সমর্থনে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিপুল সংখ্যক লোক সমবেত হন।

বাংলাদেশ সময়: ১৬:০৭:৪৮   ৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ