আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ১৪ জানুয়ারী ২০২৪



আজকের রাশিফল

মেষ: দিনটি ব্যস্ততায় কাটবে। কাজের কারণে কিছুটা চিন্তিত থাকবেন। তবে ভয় পাবেন না। অতীতের কাজের দ্বারা শুভ ফলাফল পাবেন। পরিস্থিতি অনুকূলে থাকবে। আয় বাড়তে পারে। তবে অফিসে সতর্ক থাকুন। তর্ক করার পরিবর্তে সবার মতামত শুনুন।

বৃষ: দিনটি অনুকূলে থাকবে। ভবিষ্যতে কোনো বড়সড় যাত্রার পরিকল্পনা তৈরি করবেন। বাড়ি বা দোকানের কাজ শুরু করার বিষয়ে চিন্তাভাবনা করবেন। মনের মধ্যে ভালো অনুভূতি কাজ করবে, স্বস্তি পাবেন। প্রিয় মানুষ আপনাকে তার মনের কথা জানাবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

মিথুন: মানসিক অবসাদের কারণে চিন্তিত থাকবেন। স্বাস্থ্য দুর্বল থাকবে। তবে ধীরে ধীরে সুস্থ অনুভব করবেন। কাজের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হবেন। আয় ভালো হবে। সরকারি ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা ভালো লাভ অর্জন করবেন। ভাগ্য ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

কর্কট: দুর্বলতা অনুভব করবেন। কোনো কাজের কারণে অধিক চিন্তিত থাকবেন। শারীরিক দুর্বলতা থাকবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। প্রেম জীবনে রোম্যান্স থাকবে। জীবনসঙ্গীর অসুস্থতার কারণে চিন্তিত থাকবেন। কাজের ক্ষেত্রে পরিস্থিতি মজবুত থাকবে। আপনার পরামর্শে কিছু কাজ সম্পন্ন হবে। কাজের নতুন দায়িত্ব পালনের জন্য দিনটি ভালো।

সিংহ: বিভ্রান্তি দূর হবে। পরিস্থিতি স্পষ্ট দেখতে ও বুঝতে পারবেন। আয় বাড়বে। কাজে সাফল্য লাভ করবেন ও পরিবারে উন্নতি হবে। সমাজে সম্মান লাভ করবেন। ধর্মীয় কাজে যোগদানের জন্য পুরস্কৃত হবেন।

কন্যা: গুরুত্বপূর্ণ কাজে বাধা আসায় অস্বস্তি অনুভব করবেন। মানসিক চিন্তা বাড়বে। জীবনসঙ্গীর যত্ন নেবেন। প্রেম জীবনে আবদ্ধ ব্যক্তিরা বিবাদ এড়িয়ে যান। কাজের ক্ষেত্রে তীক্ষ্ণ বুদ্ধির সাহায্যে সবার মন জয় করতে পারবেন। বুদ্ধির জোরে সহজেই সব কাজ সম্পন্ন করবেন। ব্যবসায় কোনো বিশেষজ্ঞের পরামর্শে লাভ হবে।

তুলা: দাম্পত্য জীবনে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। আপনাদের মধ্যে চলতে থাকা সমস্যা সমাপ্ত হবে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নেবেন। তর্ক না করে তাদের কথা শুনুন। কাজে মনোনিবেশ করতে হবে। না হলে বাধার মুখে পড়তে পারেন।

বৃশ্চিক: প্রয়োজন অনুযায়ী পারিবারিক ব্যয় করবেন। আয় সাধারণ থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের ছোট সদস্যের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। কাজের ক্ষেত্রে চেষ্টার ফল পাবেন। চাকরিতে ভালো ফলাফল পাবেন। প্রেম জীবনে প্রিয় মানুষের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। ব্যবসার জন্য দিনটি অনুকূল।

ধনু: যাত্রা এড়িয়ে যান। কারণ সময় অনুকূল নয়। স্বাস্থ্য দুর্বল হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। পরিবারের পরিবেশ ভালো থাকবে। বুদ্ধি ও কর্মকুশলতার দ্বারা লাভবান হবেন। প্রেম জীবনে অবসাদ থাকবে। প্রিয় মানুষ আপনার ওপর রেগে থাকবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে।

মকর: দিনটি গুরুত্বপূর্ণ। নিজের ইচ্ছাকে প্রাথমিক গুরুত্ব দেবেন। ইচ্ছা পূরণের চেষ্টা করবেন। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। চাকরি পরিবর্তনের চিন্তাভাবনা করতে পারেন। এ ক্ষেত্রে আপনার চেষ্টা সফল হবে। আয় সাধারণ থাকবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ভাগ্য আজ ৯৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে।

কুম্ভ: কাজের পথে সব বাধা দূর হবে। আত্মবিশ্বাস বাড়বে। সন্তানের পক্ষ থেকে শান্তি লাভ করবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। প্রেম জীবনে ভালো সময় কাটবে। প্রিয় মানুষকে আনন্দিত রাখার চেষ্টা করবেন ও তাদের জন্য সারপ্রাইজ প্ল্যান করতে পারেন।

মীন: আয় বাড়বে। সেইসঙ্গে ব্যয়ও বাড়বে। তাই সতর্ক থাকুন ও অর্থ সঞ্চয় করুন। প্রেম জীবনে সমস্যা সৃষ্টি হবে। প্রিয় মানুষ আপনার প্রয়োজনীয়তা অনুভব করবে। বিবাহিতদের দাম্পত্য জীবন ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হবে।

বাংলাদেশ সময়: ১১:৪৭:৪৩   ৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী
পর্যটন কর্পোরেশনের শূন্যপদ পূরণে পদক্ষেপের সুপারিশ সংসদীয় কমিটির
বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী
বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার
বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্তমন্ত্রী
আগামী বছর হজের খরচ আরও কমে আসবে : ধর্মমন্ত্রী
ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ