সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা
শনিবার, ৯ মার্চ ২০২৪



সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি গোলজার হোসেন ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামকে সাংগঠনিক নীতিমালা ভঙ্গের দায়ে ক্লাবের সকল সদস্যরা অনাস্থা দিয়েছে।

শনিবার (৯ মার্চ) দুপুরে রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রতিবেদক শফিকুল ভূঁইয়ার প্রস্তাবনায় এবং এক তৃতীয়াংশ সদস্যের সমর্থন ও সাক্ষরে এ অনাস্থা দেয়া হয়।

অনাস্থা দেওয়ার বিষয়ে রিপোর্টার ক্লাবের যুগ্ম সম্পাদক আনিছুর রহমান (আনিছ) বলেন, সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক “সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন না করে শুধুমাত্র ৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

এছাড়াও কোন প্রকার রেজুলেশন ছাড়া একক সভাপতির ব্যক্তিগত সিদ্ধান্ত সংগঠনের অর্থ উন্নয়ন কাজের নামে আত্মসাৎ করে আসছিল এবং সংগঠনের আয় ব্যয় সহ সকল হিসাব নিকাশ প্রকাশে অনিচ্ছা পোষন করা এবং কোন প্রকার রেজুলেশন ছাড়া সংগঠনে সদস্য ভর্তি করা ও রেজুলেশন ছাড়া সদস্য বাদ দেয়া এবং সংগঠনের সার্বিক উন্নয়নের কাজে বাধা প্রদান করা সহ রেজুলেশন বিহীন সংগঠনের ব্যানারে বহিরাগতদের নিয়ে বনভোজনের যাওয়া এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদা তোলার অভিযোগ পাওয়ায় তাদের দুইজনকে সংগঠন হতে অনাস্থা দেয়া হয়েছে বলে জানান তিনি।

এছাড়াও তিনি আরো বলেন, অনাস্থা দেওয়া পর ৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই আহ্বায়ক কমিটি আগামী ৯০ কার্য দিবসের মধ্যে সরিষাবাড়ী রিপোর্ট ক্লাবের নতুন কমিটি গঠন করে দিবে বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আগ পর্যন্ত সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার প্রতিনিধি মোঃ সুলতান মাহমুদ, দৈনিক খবর পত্রিকার প্রতিনিধি মোঃ আনিসুর রহমান, দৈনিক আলোর জগৎ পত্রিকার প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮:৪৮:০৯   ৩৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কপিল শর্মার শোতে তথ্য ফাঁস
জয়পুরহাটে ভুট্টা চাষে এবারও বাম্পার ফলনের আশা
কালীগঞ্জে মালচিং পদ্ধতিতে আগাম ও উচ্চ ফলনশীল জাতের টমেটো ফলন
কারিগরির সনদ বাণিজ্য: নিজ সংস্থার দুই কর্মকর্তার বিষয়টি খতিয়ে দেখছে দুদক
রুশ হামলা আমাদের পেছনে ঠেলে দিচ্ছে : ইউক্রেনের সেনাপ্রধান
ভয়াল ২৯ এপ্রিল আজ
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২
থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর ‘অপ্রত্যাশিত’ পদত্যাগ
রাত ১১টার পর চা-সিগারেটের দোকান বন্ধের নির্দেশ
যুক্তরাষ্ট্রের ৩২৯ কোটি টাকার ড্রোন ভূপাতিত করল হুতিরা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ