আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

মেষ: দাম্পত্য জীবনে কলহ মিটবে। আজ এমন একজনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে যাকে খুব পছন্দ হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বিভ্রান্তি থাকলে তা কাজে প্রভাব ফেলবে না। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে। সংসার খরচ অনেক বেড়ে যাবে।

বৃষ: ব্যবসায়ে খারাপ অবস্থা থেকে কাটিয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। আপনার রুচি ও পছন্দের সঙ্গে মেলে এমন কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ কাজের সূচনা করতে হতে পারে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রতিবেশীর সঙ্গে অহেতুক বিবাদে না জড়ানোই ভালো।

মিথুন: আপনার সম্পর্ককে আবার নতুন ভাবে শুরু করার এটাই সেরা সময়। পছন্দের কাজ করে অর্থ উপার্জন করার একটি সুযোগ পেতে চলেছেন। বড় ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে ঝগড়া হতে পারে। মা-বাবার শারীরিক সমস্যা হতে পারে।

কর্কট: চাকরি জীবনে বড় সুযোগ অপেক্ষা করছে। জীবনে দ্বিতীয় সুযোগ আসতে চলেছে। সিদ্ধান্তহীনতায় ভুগলেও এখন সময় এসেছে পদক্ষেপ নেওয়ার। সহকর্মীর বাজে ব্যবহারে মনঃকষ্ট বাড়তে পারে।

সিংহ: প্রিয়জনের কাছে প্রশংসা পাবেন। আপনার সঙ্গীর মানসিক সাহায্যের প্রয়োজন রয়েছে। আজ আপনার মনোযোগ নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। প্রিয়জনের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি আপনার জন্য শুভ।

কন্যা: ভ্রমণ ভাগ্য ভালো। দিনটি আপনার সম্পর্কের একটি টার্নিং পয়েন্ট হতে পারে। আজ আপনার সব প্রচেষ্টা একের পর এক সাফল্যের মুখ দেখবে। বড় কোনো সফলতা আসতে পারে। আপনাকে নিয়ে পরিবারের সবাই আজ গর্ব করবে।

তুলা: অফিসে বসের কাছে কটু কথা শুনতে পারেন। বিশেষ কিছু করার পরিকল্পনা করে আপনি আপনার প্রিয়জনকে চমকে দিতে পারেন। আপনি এই সময়ে আপনার নতুন ব্যবসার জন্য পর্যাপ্ত অর্থ সাহায্য পাবেন। আয়ের সঙ্গে সংগতি রেখে ব্যয় করুন। অপচয় না করাই ভালো।

বৃশ্চিক: বিদেশে স্থায়ী হওয়ার সুযোগ তৈরি হবে। আজ আপনি এমন কারও সঙ্গে দেখা করতে পারেন যাকে আপনি মনে মনে চেয়ে এসেছেন। কর্মক্ষেত্রে জীবন শান্তিময় হবে এবং সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। বসের কাছ থেকে আজ বিশেষ উপহার পেতে পারেন।

ধনু: পরিবারে নতুন অতিথি আসবে। আপনার সঙ্গীকে খুশি করবে, এমন কিছু করা যেতে পারে। নতুন বাড়ি বা ব্যবসা বা যানবাহন কেনার জন্য আজ বড় ঋণের আবেদন করতে পারেন। দিনটি আপনার অনুকূলে থাকবে। যা করতে যাবেন তাতেই সফলতা আসবে।

মকর: চিন্তার বিকাশ ঘটবে। আপনার প্রিয়জনের সঙ্গে ভালোই সময় কাটাবেন বলে মনে হচ্ছে। দিনটি বিনিয়োগের জন্য বিশেষভাবে অনুকূল। তবে টাকা-পয়সা নিয়ে সংসারে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন।

কুম্ভ: সন্তানের কাছ থেকে সুখবর পাবেন। আপনার বাবা-মায়ের সঙ্গে সময় কাটানোর জন্য দিনটি বিশেষভাবে অনুকূল। আপনার শিশুসদৃশ মনোভাব সর্বত্র আনন্দ ছড়িয়ে দেবে। সন্তানকে একটু বাড়তি সময় দিন। তাকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন।

মীন: শিক্ষার্থীদের জন্য দিনটি দারুণ কাটবে। আজ পুরনো ভুল বোঝাবুঝিগুলো দূর করার জন্য সঠিক সময়। আপনার কর্মক্ষেত্রে উত্তেজনামূলক পরিবেশ তৈরি হতে পারে। নিজেকে সামলে রাখুন, তা না হলে অফিসে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হতে পারে।

বাংলাদেশ সময়: ১১:০৫:৫০   ২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দুর্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিতে নীতিমালা করা হবে: শিক্ষামন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী
জনপ্রশাসন মন্ত্রীর সাথে ভারতের পেনশন সচিবের সাক্ষাৎ
‘পার্বত্য চট্রগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটি’র ৯ম বৈঠক অনুষ্ঠিত
অর্থনৈতিক সংকট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ : সালমান এফ রহমান
সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী
মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
স্থানীয় সরকার মন্ত্রীর সাথে চায়না ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো অপারেশন এজেন্সির চেয়ারম্যানের বৈঠক অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ