বিএনপির সমাবেশের বিষয়ে ইতিবাচক ডিএমপি: মহিদউদ্দিন

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপির সমাবেশের বিষয়ে ইতিবাচক ডিএমপি: মহিদউদ্দিন
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪



বিএনপির সমাবেশের বিষয়ে ইতিবাচক ডিএমপি: মহিদউদ্দিন

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) ড. খন্দকার মহিদউদ্দিন বলেছেন, বিএনপি শুক্রবার নয়াপল্টনে এবং শনিবার দলটির অঙ্গ সংগঠন যুবদল সমাবেশ করতে চেয়েছে। এ নিয়ে দলটির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক হয়েছে। পুলিশ সব ধরনের গণতান্ত্রিক ও সামাজিক অনুষ্ঠানের বিষয়ে ইতিবাচক।

বৃহস্পতিবার (০৯ মে) ডিএমপি কার্যালয়ে বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

খন্দকার মহিদ উদ্দিন বলেন,

শুক্রবার (১০ মে) নয়াপল্টনে ঢাকা মহানগর দক্ষিণ শাখা (বিএনপি) ও শনিবার (১১ মে) যুবদল সমাবেশ করতে চেয়েছে। এ নিয়ে তাদের প্রতিনিধি দলের সাথে বৈঠক হয়েছে। পুলিশ সব ধরনের গণতান্ত্রিক, সামাজিক অনুষ্ঠানের বিষয়ে ইতিবাচক। আর সহায়তা ও নিরাপত্তা দিয়ে থাকে। তবে পুলিশ কিছু শর্ত দিয়ে থাকে, নগরবাসীর সুবিধার কথা বিবেচনা করে।

তিনি আরও বলেন, ডিএমপি সমাবেশের বিষয়ে ইতিবাচক, বিকেলে কমিশনার সাহেব সিদ্ধান্ত দেবেন। সমাবেশ যেন নিরাপদ হয়, আশা করছি নেতাকর্মীরা দায়িত্বশীলতার পরিচয় দেবেন।

যেসব শর্ত থাকবে সেগুলো মেনে নেয়ার তাগিদও দেন তিনি।

এদিকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম জানান,

নয়াপল্টনে সমাবেশের বিষয়ে ডিএমপি কর্মকর্তাদের সাথে বৈঠক হয়েছে। অনুমতির বিষয়ে তারা বিকেলে জানাতে চেয়েছেন। পুলিশ সমাবেশের বিষয়ে ইতিবাচক।

দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে শুক্রবার (১০ মে) বিকেলে নয়াপল্টনে সমাবেশ ও মিছিল করবে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। ডিএমপি কর্মকর্তাদের সাথে এ বিষয়ে বৈঠক হয়েছে। বৈঠকে গতবছরের ২৮ অক্টোবরে বিএনপির সমাবেশ পণ্ড ও ভাঙচুরের বিষয়ে কথা বলা হয়েছে।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন চলছে, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ে বদ্ধপরিকর দল। নয়াপল্টনে সমাবেশ হবেই, সেখান থেকে পরবর্তী দিক নির্দেশনা দেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩:২৮:১৯   ২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ডাকাতি করতে গিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ৪
চান্দিনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
হৃত্বিককে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী
কিং’কে অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজের দল
শত্রুতা প্রসঙ্গে ‌‘মুনমুনের উপদেশ’ নিলেন পরীমণি!
প্রিমিয়ার লিগে গোলের নতুন রেকর্ড
পশ্চিমা নিষেধাজ্ঞার পরও নতুন উচ্চতায় রাশিয়া-চীন বাণিজ্য
হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত
টেকনাফের অপহরণচক্রের হোতা মোর্শেদ অস্ত্রসহ গ্রেফতার
আজকের রাশিফল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ