ভোলার দুই উপজেলায় ২৬’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রথম পাতা » ছবি গ্যালারী » ভোলার দুই উপজেলায় ২৬’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
বুধবার, ২৯ মে ২০২৪



ভোলার দুই উপজেলায় ২৬’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

জেলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় আজ ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ২৬’শ পরিবারের মাঝে সরকারিভাবে শুকনো খাবার ও চাল বিতরণ করা হয়েছে। এ দুই উপজেলার বিভিন্ন দুর্গত এলাকায় অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সহায়তা তুলে দেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। একইসাথে সংসদ সদস্যের পক্ষ থেকে নগদ দুই লক্ষ টাকা বিতরণ করা হয়।
এ সময় লালমোহনে ৪৫০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ বিভিন্ন শুকনো খাবার বিতরণ করা হয় । একই সাথে ১১’শ ৫০ পরিবারের হাতে ১০ কেজি করে চাল তুলে দেওয়া হয়। এছাড়া তজুমদ্দিন উপজেলায় ৪৭০ জনকে শুকনো খাবার ও ৫৩০জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
খাদ্য সহায়তা বিতরণ কালে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নদ নদীর পানি বৃদ্ধি পেয়ে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার প্রায় ৮০ ভাগ এলাকা প্লাবিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্গত মানুষের দুঃখ কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। এছাড়া ঘূর্ণিঝড়ে মানুষের যেসব বাড়িঘর নষ্ট হয়েছে আমরা সেসবের তালিকা করে মন্ত্রণালয়ে পাঠাচ্ছি। আশা করছি খুব শীঘ্রই তাদের পুনর্বাসন করা হবে।
পরে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বিভিন্ন দুর্গত এলাকা পরিদর্শন করেন ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন।
এ সময় লালমন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তৌহিদুল ইসলাম, তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ, লালমোহন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫:৫৮:৫৩   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)