ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধ’র্ষণের শিকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধ’র্ষণের শিকার
রবিবার, ৩০ মে ২০২১



---

পিরোজপুরের ইন্দুরকানীতে ছবি তুলতে এসে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষক মাসুম (৩০) কে শনিবার (২৯ মে) বিকালে উপজেলার দক্ষিন ইন্দুরকানী এলাকা থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত মাসুম উপজেলার ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে ও দুই সন্তানের জনক।।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার চরহোগলাবুনিয়া মমিনউদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী তার স্কুলের জন্য ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসে। এসময় ওই স্কুলছাত্রীর প্রেমিক একই এলাকার তরিকুল ইসলামের সাথে দেখা করেন।তখন প্রেমিক তরিকুলের খালাতো দুলাভাইয়ের ছেলে দক্ষিন ইন্দুরকানী গ্রামে দুই সন্তানের জনক মাসুম হাওলাদার তাদেরকে দেখে তার বাড়িতে যাওয়ার জন্য বলে তরিকুলকে আগেই মাসুম তার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ওই স্কুল ছাত্রীকে মাসুম নিজের বাড়িতে না নিয়ে দক্ষিন ইন্দুরকানীর এনামুল মৃধার বাড়িতে নিয়ে দুই দিন আটকে রেখে ধর্ষণ করেন। পরে ওই স্কুলছাত্রী কৌশলে অন্যের ফোন দিয়ে তার প্রেমিক তরিকুলকে বিষয়টি জানালে তরিকুল ওই স্কুল ছাত্রীর স্বজনদের জানান। পরে স্কুল ছাত্রীর মামা ইন্দুরকানী থানা পুলিশের ঘটনাটি জানালে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে এনামুলের বাড়ি থেকে তাকে উদ্ধার করেন।

স্কুল ছাত্রীর মামা বলেন, আমার ভাগ্নি স্কুলের জন্য ছবি তুলতে ইন্দুরকানিতে গিয়ে বাড়িতে ফিরে না আসলে তাকে অনেক খোঁজাখুঁজির দুই দিন পরে তরিকুলের মাধ্যমে জানতে পারি তাকে একটি বাড়িতে আটকে রাখা হয়েছে। তখন ইন্দুরকানী পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ধর্ষক মাসুমকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১:০২:২৫   ৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মানবিক মূল্যবোধসম্পন্ন সুনাগরিক তৈরিতে মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রম ভূমিকা রাখছে - ধর্ম প্রতিমন্ত্রী
ফতুল্লায় ইজিবাইক চালককে খুনের ঘটনায় স্ত্রীর মামলা
সদর উপজেলাকে হারিয়ে সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন
রূপগঞ্জে চোরাই জ্বালানী তেলসহ গ্রেফতার ২, পিকআপ জব্দ
ভূমির অবক্ষয় শূন্যের কোঠায় নামিয়ে আনতে কাজ করছে সরকার - পরিবেশমন্ত্রী
টেকসই উন্নয়ন অব্যাহত রাখতে উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে - স্বপন ভট্টাচার্য্য
দ্রুত গতিতে চাহিদা মোতাবেক গ্রাহক সেবা বৃদ্ধি করুন - বিদ্যুৎ প্রতিমন্ত্রী
ঝুঁকিপূর্ণ ভবনসমূহ রেট্রোফিটিংসের মাধ্যমে ভূমিকম্প সহনীয় করার লক্ষ্যে কার্যক্রম চলমান - ত্রাণ প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধুর রচিত বই জাতির জন্য ঐতিহাসিক দলিল - পর্যটন প্রতিমন্ত্রী
করোনায় মারা গেছেন ৬৩ ও নতুন আক্রান্ত ৩,৮৪০ জন

আর্কাইভ