আড়াইহাজারে ছিনতাইকারীর হাতে শ্রমিক খুন

প্রথম পাতা » আড়াইহাজার » আড়াইহাজারে ছিনতাইকারীর হাতে শ্রমিক খুন
বুধবার, ১৪ জুলাই ২০২১



---

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী দলের ছুরিকাঘাতে মোঃ আশেকে মোস্তফা (২১) নামে এক ববিন মিলের শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে মনোহরদীতে অবস্থিত আমজাদ হোসেন ভূইয়ার টেক্সটাইল মিলের সামনে রাস্তায় দাড়িয়ে মোঃ আশেকে মোস্তফা মোবাইল ফোনে কথা বলছিল। ওই সময় একটি সিএনজি অটোরিক্সা দিয়ে কয়েকজন ছিনতাইকারী এসে মোঃ আশেকে মোস্তফার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
ওই সময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা আশেকে মোস্তফাকে এলোপাথারী ছুরিকাঘাত করে মোবাইলটি নিয়ে সিএনজি অটোরিক্সা যোগে পালিয়ে যায়। এই সময় তার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপপালে নেওয়া পথে সে মারা যায়।

পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ গভীররাতে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। নিহত মোঃ আশেকে মোস্তফা ময়মনসিংহ সদর থানার সিরতা গ্রামের মোঃ নবীহোসেনের ছেলে এবং সে মনোহরদী গ্রামের বাবলুর ববিনের মিলের শ্রমিকের কাজ করত বলে পুলিশ জানায়। সে মনোহরদী গ্রামের রুহুল আমিন ভূইয়ার ম্যাসের ভাড়াটিয়া ছিল।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মামলা হয়েছে এবং খুব দ্রুতই জড়িতদের গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:২৮:৫৬   ২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


আড়াইহাজারে যুবলীগ নেতার হামলায় একই পরিবারের ৫ জনসহ আহত ৮
আড়াইহাজারে বঙ্গবন্ধু পল্লীতে প্রধানমন্ত্রীর মেহমানদের অন্যরকম ঈদ
আড়াইহাজারে ১২৯ বোতল বিদেশী বিয়ারসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
আড়াইহাজারে ছিনতাইকারীর হাতে শ্রমিক খুন
আড়াইহাজারে ৫১ কেজি গাঁজাসহ আটক ৯
আড়াইহাজার-বন্দরে জঙ্গী আস্তানায় অভিযানের ঘটনায় দুই মামলা
আড়াইহাজারে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও
মানবেতর জীবন-যাপন করছেন আড়াইহাজারের মিষ্টি ব্যবসায়ীরা
আড়াইহাজারে সাজাপ্রাপ্ত আ’লীগ নেতার ভাই জহির গ্রেপ্তার
নারায়ণগঞ্জে আবারো সোহাগ হোসেন জেলার শ্রেষ্ঠ ইউএনও

আর্কাইভ