বর্তমানে আমরা একটি কঠিন সময় অতিক্রম করছি - ডিসি

প্রথম পাতা » ছবি গ্যালারী » বর্তমানে আমরা একটি কঠিন সময় অতিক্রম করছি - ডিসি
সোমবার, ১৯ জুলাই ২০২১



---

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, বর্তমানে আমরা একটি কঠিন সময় অতিক্রম করছি।
এ সময়ে জীবন এবং জীবিকার সংগ্রাম করে আমরা প্রত্যেকে বেঁচে আছি। সোমবার (১৯ জুলাই) বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত সাংবাদিক কল্যাণ তহবিল থেকে ৯৫ জন সাংবাদিকের মধ্যে করোনাকালীন সময়ে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, সারাবিশ্বে করোনার কারণে প্রত্যেকেই জীবিকার তাগিদে ছুটছে। নারায়ণগঞ্জ তার বাইরে নয়। বিগত ১৮ মাসের
করোনাকালীন সময়ে এখানকার প্রশাসন এবং গণমাধ্যম কর্মীরা মানুষের পাশে থেকে কাজ করছে। আমরা বিশ্বাস করি একটি পজেটিভ নারায়ণগঞ্জ গড়ে তোলার ক্ষেত্রে নারায়ণগঞ্জের প্রশাসন এবং গণমাধ্যম কর্মীরা একসাথে কাজ করলে এ জেলাকে সমৃদ্ধ নারায়নগঞ্জ হিসেবে গড়ে তুলতে পারবো।
জেলা প্রশাসক বলেন, নারায়ণগঞ্জের গণমাধ্যম কর্মীদের জন্য সাংবাদিক কল্যাণ তহবিল থেকে সাড়ে নয় লাখ টাকা প্রদান করায় প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ। এছাড়াও দুইজন সাংবাদিকের চিকিৎসার জন্য আরো দুইলাখ টাকা দেয়া হয়েছে। এই দুঃসময়ে আমাদের প্রত্যেকের প্রতি প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়েছেন। এ ছাড়াও যদি কোনো গণমাধ্যম কর্মীর জন্য আরও সহযোগিতা প্রয়োজন হয় আমরা প্রশাসন থেকে বিশেষভাবে সহযোগিতা করবো। তিনি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নকে ধন্যবাদ জানিয়ে বলেন, তারা স্থানীয় সংবাদকর্মীদের পাশে যেভাবে দাড়িয়েছে এটা প্রশংসার দাবি রাখে।
জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম ব্যাপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তোফাজ্জল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শফিউল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। ইতিপুর্বে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন করোনাকালীন সময়ে প্রথম দফায় ৪৫ জন সাংবাদিকের মধ্যে সাংবাদিক কল্যাণ তহবিল থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন। পরে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ চেক হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ২২:২৩:৫৭   ২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরকার স্টার্টআপ সংস্কৃতি গড়ে তুলতে নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন করছে - পলক
লেবাননের নতুন প্রধানমন্ত্রী হলেন নাজিব মিকাতি
করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে - ইকবালুর রহিম
গ্রুপ ভিত্তিক ৩টি নৈর্বাচনিক বিষয়ে পরীক্ষার সময় ও নম্বর কমিয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষার সিদ্ধান্ত
‘এনজিও কনসোর্টিয়াম’র নিবন্ধন বাতিল, আর্থিক লেনদেন না করার আহ্বান
দক্ষিণ কোরিয়ার ইয়নসে বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন
বিশ্বমানব পাচার প্রতিরোধ দিবস উপলক্ষে ওয়েবিনার
বাংলাদেশে খাদ্য নিরাপত্তায় অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে - কৃষিমন্ত্রী
বিএনপি’র পরিকল্পিত লকডাউনটা কি? - তথ্য ও সম্প্রচার মন্ত্রীর প্রশ্ন
দেশে আরো তিনটি নতুন উপজেলা করার অনুমোদন

আর্কাইভ