সোনারগাঁয়ে বসত বাড়িতে হামলা, ২ নারীসহ আহত ৩

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে বসত বাড়িতে হামলা, ২ নারীসহ আহত ৩
শুক্রবার, ৭ জানুয়ারী ২০২২



---

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৬ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় আহত হয়েছেন নারী-পুরুষসহ তিনজন। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকার মৃত আব্বাস মিয়ার ছেলে আক্তার হোসেনের বসত বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে লোহার শাবল ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা ও ভাঙচুরের তাণ্ডব চালায় একই এলাকার মোঃ কিরন মিয়ার ছেলে আকাশ(১৮) মোঃ কিরন মিয়ার মেয়ে নাঈমা(১৯) মোঃ কিরন মিয়ার স্ত্রী দিল আক্তার (৪০) নুরার ছেলে মোঃ রমজান (২০) নায়েব আলীর ছেলে দিল মোহাম্মদ (৫৫) নুরার স্ত্রী শাহেরা(৪২)সহ অজ্ঞাত ৪/৫ জন।

এ সময় দুর্বৃত্তরা বসতঘরে ঢুকে আক্তার হোসেন এর বড় ভাই আরজু মিয়াকে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে।এ সময় আরজুর ছোট বোন হাসিনা আক্তার(২৬)আরজুর মা জয়নব বিবি(৬৫)তাকে বাঁচাতে এগিয়ে আসলে হাসিনাকে আকাশ রমজান ও দিল মোহাম্মদ গায়ের জামাকাপড় টেনে ছিঁড়ে শ্লীলতাহানি চেষ্টা করে এবং তাদেরকেও রড ও বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা চলে যায় এবং আরজু মিয়া ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। আশপাশের লোকজনের সহযোগিতায় আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরে আরজু মিয়ার ছোট ভাই সোনারগাঁ থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন।

আহত আরজু মিয়া জানান, এই মোঃ কিরন মিয়ার ছেলে মেয়ে ও স্ত্রী সহ অভিযোগে উল্লেখ বিবাদী গত আমাদের উপর আগেও অনেকবার হামলা করছে। আমি এলাকার মাদবরদের কাছে বার বার বিচার দিয়েও বিচার পাইনি। আবারও আমার বসতবাড়িতে হামলা করে আমাকেসহ আমার ছোট বোন ও মাকে আহত করলো। এখনো আমরা হাসপাতালে ভর্তি আছি। বিচারের আশায় সোনারগাঁ থানায় অভিযোগ করেছি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:১০:৪১   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চাঁদপুরে ক্রয়সূত্রে আমার কোনো জমি নেই : দীপু মনি
বিচারকার্য মনিটরিংয়ে ৮ বিভাগের দায়িত্বে আটজন বিচারপতি
রূপগঞ্জে হত্যা মামলায় একই পরিবারের ৪ জন গ্রেপ্তার
সোনারগাঁয়ে শিক্ষিকার উপর হামলার ঘটনায় মানববন্ধন
‘সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করছে’
বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদের স্বপ্নকে হত্যা করা হয়েছে -ডিসি মঞ্জুরুল হাফিজ
মুক্তিযোদ্ধাদের ট্যাক্স মওকুফ করেছি ,এবার পানির বিল মওকুফ করে দিবো - ডা.আইভি
সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেপ্তার
কানাডায় গুলিবিদ্ধ চারজনের মরদেহ উদ্ধার
দেশে প্রথম বিচিবিহীন পেয়ারার জাত উদ্ভাবন

আর্কাইভ