বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের নীতিমালা চায় সংসদীয় কমিটি

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের নীতিমালা চায় সংসদীয় কমিটি
বুধবার, ২৭ এপ্রিল ২০২২



---

ঢাকা, ২৭ এপ্রিল ২০২২: একাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২৫তম বৈঠক কমিটির সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটি সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান এবং কানিজ ফাতেমা আহমেদ অংশগ্রহণ করেন।

বৈঠকে Bangladesh Parjatan Corporation (Amendment) বিল,২০২২ এবং সিলেট বিমানবন্দরে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের উন্নয়ন কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়।

কমিটি Bangladesh Parjatan Corporation (Amendment) বিল,২০২২ আরো যুগপোযোগী করার লক্ষ্যে প্রয়োজনীয় সংশোধন, সংযোজন ও পরিমার্জন করে আগামী বৈঠকে উপস্থাপনের সুপারিশ করে।

বৈঠকে ভিআইপি লাউঞ্জ ব্যবহার সংক্রান্ত সার্কুলারসমুহ একত্রিত করে খসড়া নীতিমালা তৈরি করার লক্ষ্যে কমিটি সদস্য তানভীর ইমামকে আহবায়ক করে তিন সদস্যের একটা সাব-কমিটি গঠন করা হয়।

বৈঠকে সংসদীয় স্থায়ী কমিটির সকল সদস্য এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে কক্সবাজার ও সিলেট বিমানবন্দরের উন্নয়ন কার্যক্রম সরেজমিন পরিদর্শনের সুপারিশ করা হয়।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যানসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৫৭:৫৯   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
কান উৎসব শুরু, লাল গালিচায় দ্যুতি ছড়ালেন যারা
বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ
নাটোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেল ২ জনের
আন্তর্জাতিক রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার
রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত
‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার
বাজারে ভোজ্যতেলের সরবরাহ স্বাভাবিক রয়েছে: বাণিজ্যমন্ত্রী
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল

আর্কাইভ