মেলান্দহ থানায় ৫ দিনে পাঁচ মরদেহ উদ্ধার, জনমনে আতঙ্ক

প্রথম পাতা » ছবি গ্যালারী » মেলান্দহ থানায় ৫ দিনে পাঁচ মরদেহ উদ্ধার, জনমনে আতঙ্ক
বৃহস্পতিবার, ১২ মে ২০২২



---

ইসমাইল হোসেন,জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে বিনা আক্তার (২১) নামে আবারও এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৫ দিনে এই নিয়ে উপজেলাটিতে পাঁচটি মরদেহ উদ্ধার করলো মেলান্দহ থানার পুলিশ।

গত মঙ্গলবার (১০ মে) রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের শ্যামপুর কমিউনিটি ক্লিনিকের পাশ থেকে বিনা নামে ও-ই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত বাদশা মিয়ার মেয়ে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিনা আক্তার স্বামী পরিত্যক্তা একজন নারী। তার সুরতহাল শনাক্তের পর পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মঙ্গলবার রাতে কে বা কারা তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করেছে। তার গলায় ও ডান উড়ুতে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এছাড়াও গত (৭ মে) উপজেলার ফুলকোচা ইউনিয়নের পাহাড়িপটল গ্রামে শ্বশুরবাড়ীর রান্নাঘরে ধন্নার সাথে ঝুলন্ত অবস্থায় চায়না বেগম (২৩) নামে এক গৃহবধূ এবং একই উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজাইকাটা গ্রামের নিজ বাড়ীর পার্শ্বে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আনিছ(২৪) নামে এক ভেকুচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত (৯ মে) রাতে উপজেলার ডেফলা ব্রীজ সংলগ্ন বসতভিটা থেকে জুঁই আক্তার (২৫) নামে এক গৃহবধূ এবং ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া এলাকার থেকে কাকলি আক্তার (১৪) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মেলান্দহ-মাদারগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার “নিউজ টু নারায়ণগঞ্জ” বলেন, মূলত এসব হত্যাকান্ড এবং আত্মহত্যা পারিবারিক ও সামাজিক অবক্ষয়ের কারণেই হরহামেশা সংঘটিত হচ্ছে। এর জন্য আমাদের পুলিশ কর্মকর্তারা সার্বক্ষণিক কাউন্সিলিংয়ের পাশাপাশি বিভিন্ন কাজ করে যাচ্ছে।

তবে বুধবার যে মরদেহটি উদ্ধার করা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

তাই এসব হত্যার মূলরহস্য উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এবিষয়ে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হচ্ছে বলে জানান।

বাংলাদেশ সময়: ১০:১৯:০৫   ১৬৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান খাততে শৃঙ্খলার মধ্যে আনতে হবে - শিল্পমন্ত্রী
সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছে - এনামুল হক শামীম
সমালোচনার জবাব সেঞ্চুরিতেই দিলেন মুশফিক
চাঁপাইনবাবগঞ্জে আমের কেজি ৩ টাকা
মঙ্গলে নাসার ইনসাইট ল্যান্ডারের কার্যকালের সমাপ্তি
মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
কান উৎসব শুরু, লাল গালিচায় দ্যুতি ছড়ালেন যারা
বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ
নাটোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেল ২ জনের
আন্তর্জাতিক রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার

আর্কাইভ