সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে ভালো থাকবো : অতি. পুলিশ সুপার নাজমুল

প্রথম পাতা » ছবি গ্যালারী » সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে ভালো থাকবো : অতি. পুলিশ সুপার নাজমুল
বুধবার, ৩ আগস্ট ২০২২



---

অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান বলেন, আমরা জনগণের সাথে মিলে মিশে কাজ করি। এ নারায়ণগঞ্জে নানা শ্রেনীর নানা পেশার মানুষের বসবাস। এখানে অনেক ভাসমান মানুষও আছে যারা এখানে আসে আবার চলে যায়।

কিশোর অপরাধ মাদক, ইভটিজিং, ছিনতাই এই সমস্যাগুলো আমাদের বেশি সমস্যা। এই মাদকের জন্য কিন্তু পরিবারে অশান্তি হয়, তরুন সমাজ ধ্বংস হয়। আমরা এ বিষয়গুলো নিয়ে কাজ করছি। আমার সবাই মিলে যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারি, তাহলে আমরা সবাই ভালো থাকতে পারবো।

বুধবার (০৩ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা।

সভাপতির বক্তব্যে আনিচুর রহমান মোল্লা বলেন, নারায়ণগঞ্জ সদর থানার এলাকা ছোট কিন্তু জনসংখ্যা অনেক বেশি। এখানে অনেক ভাসমান লোকজন আছেন। বিভিন্ন এরিয়া থেকে এসে তারা এই শিল্প অঞ্চলে কাজ করে। সে কারণে এখানে অপরাধের ধরন ও বিভিন্ন রকম। আমার আসার পরে থেকে কিন্ত এখন এই বঙ্গবন্ধু সড়কে আগের মতো আর হকার বসে না।

আমরা মাদক সংক্রান্তে কিন্তু অভিযান অবহ্যাত রেখেছি। কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে। আমি চাই আমাদের থানা এলাকা একটা সুন্দর এবং সুষ্ঠু পরিবেশ থাকুক। আর একটা কথা জুয়া থেকে কিন্তু মার্ডার হয়, মাদক ও কিশোরগ্যাং থেকেও কিন্তু মার্ডার হয়।

এই ধরণের মার্ডার সংক্রান্ত বিষয়গুলোর প্রতি আমাদের নজর রাখতে হবে। একটা মানুষের জীবন যদি চলে যায়, তাহলে কিন্তু আমরা এটা ফেরত দিতে পারবো না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান মোল্লা, সদর থানার তদন্ত অফিসার সাইদুজ্জামান, ইন্সপেক্টর মনজুর মোরশেদ, সাঈদ হাসান পিয়াল প্রমূখ।

বাংলাদেশ সময়: ২২:৪৯:১০   ৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ