বড় ভাই ছোট ভাইকে রক্তাক্ত জখম করলেন

প্রথম পাতা » ছবি গ্যালারী » বড় ভাই ছোট ভাইকে রক্তাক্ত জখম করলেন
সোমবার, ৩ মে ২০২১



---

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফতুল্লার ধর্মগঞ্জে আপন বড় ভাই ও তার সহোযোগিরা কুপিয়ে রক্তাক্ত জখম করেছে ছোট ভাই চাউল ব্যবসায়ী হাজী মোহাম্মদ সামছুজ্জামান (৩৮) কে।
ঘটনাটি ঘটেছে সোমবার (৩ এপ্রিল) দুপুর ৩ টায় ফতুল্লা থানার পশ্চিম ধর্মগঞ্জ এলাকায় এ ঘটনায় আহত চাউল ব্যবসায়ী বাদী তার আপন বড় ভাই কামাল হোসেন,আমীর হোসেন ও বাবুল আজাদের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, তিনি একজন চাউল ব্যবসায়ী।অভিযুক্তরা প্রায় সময় তার দোকানে এসে প্রায় সময় তারা তার ব্যবসা পরিচালনার ক্ষেত্রে নানা প্রকার কুৎসা রটনা সহ তাকে গালমন্দ করে আসছিলো।এক পর্যায়ে তাদের এহেন কর্মকান্ডে সে প্রতিবাদ করলে সোমবার দুপুরে অভিযুক্তরা দেশীয় তৈরী ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে তিনি ডাক-চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।
এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস,আই নুর মোহাম্মদ বলেন,ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি।অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২৩:২২:৩৭   ১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গণপরিবহন চললেও স্বাস্থ্যবিধি কিছুটা উপেক্ষিত
সিএমপির এসি পদে ৮ জনের রদবদল
প্রেম করে বিয়ে, ৪ মাস পর স্ত্রীকে গলাটিপে হত্যা!
মমতাকে অভিনন্দন শেখ হাসিনার
অর্ধেক বয়সী যুবকের কাছে ধর্ষণের শিকার প্রতিবন্ধী নারী
দুই বাংলায় সাড়া ফেলেছে বিনোদিনী রাই
পবিত্র জুমাতুল বিদা আজ
রমজানের শেষ জুমাটি হোক সুন্নাতে পরিপূর্ণ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস

আর্কাইভ