ময়মনসিংহে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রথম পাতা » ছবি গ্যালারী » ময়মনসিংহে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫
বুধবার, ১০ নভেম্বর ২০২১



---

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা গেছেন। গুরুতর আহত একজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। বুধবার সকাল ৯টার দিকে বালু বোঝাই ড্রাম ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ত্রিশাল উপজেলার বাবুপুরের বাসিন্দা মৃত হাফিজ উদ্দিনের ছেলে হাজী মো. কলিমুদ্দিন (৮৫) ও একই উপজেলার বীর রামপুর ভাটিপাড়ার বাসিন্দা আ. হেকিমের ছেলে আ. সাত্তার ড্রাইভার (৪০)। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় একই উপজেলার চকরামপুরের বাসিন্দা আব্দুর রহমান এর ছেলে সোহরাব উদ্দিন(৫০), বাঘাদারিয়া গ্রামের আজহারুল ইসলামের স্ত্রী মিনা(৪৫) ও বাগান গ্রামের আব্দুল কদ্দুসের ছেলে ছালাম নবী(৩২)।

ফায়ার সার্ভিসের ত্রিশাল স্টেশন অফিসার মো. রিয়াজুদ্দিন জানান, ত্রিশাল উপজেলা সদর থেকে সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে বালিপাড়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়দের সহায়তায় আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উদ্ধার তৎপরতা শেষে নিহতদের মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জানান, ঘটনাস্থলেই দুজন মারা যায়। গুরুতর আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যায়। বর্তমানে রাস্তায় যানচলাচল স্বাভাবিক আছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৫:৫০:২১   ১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


দেশীয় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা গ্রেফতার
ভোলায় ৯০টি চকলেট বোমাসহ আটক ১
কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের দুই আসামি আটক
নয়টি বিলে অনুমোদন দিলেন রাষ্ট্রপতি
ভারতের বিপক্ষে জয়ের সুবাতাস পাচ্ছে টাইগার যুবারা
দু’দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব
মুরাদের কিছু বক্তব্য সরকারকে বিব্রত করেছে: হাছান মাহমুদ
ছায়া মন্ত্রিসভার ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ
বার্ন অ্যান্ড প্লাস্টিক ইউনিট পাচ্ছে ৫ মেডিকেল হাসপাতাল
কুমিল্লাকে ‘মেঘনা’, ফরিদপুরকে ‘পদ্মা’ বিভাগে মত প্রধানমন্ত্রীর

আর্কাইভ