দিনমজুরের বিছানায় কোটি টাকার হেরোইন!

প্রথম পাতা » ছবি গ্যালারী » দিনমজুরের বিছানায় কোটি টাকার হেরোইন!
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২



দিনমজুরের বিছানায় কোটি টাকার হেরোইন!

পেশায় দিনমজুর। আর সবার মতো তিনিও দিনের বেলায় কাজে যান। কখনো রাজমিস্ত্রীর সহযোগী, কখনও ইটভাটায় কাজ করেন। কিন্তু এই পেশার আড়ালে তিনি বড় ধরনের মাদক কারবারি।

তার ভাড়া বাসার বিছানার তোষাকের নিচ থেকে একে একে উদ্ধার করা হয় কোটি টাকার হেরোইন। সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরাইনসহ আশরাফ ওরফে ইমাম নামে এই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশ। বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ডিবি অফিসে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা জেলার (উত্তর) ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন। এর আগে বুধবার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি গ্রামের একটি টিনশেড বাড়ি থেকে তাকে হেরোইনসহ আটক করা হয়।

গ্রেপ্তার আশরাফ ওরফে ইমাম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা চাকপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। বর্তমানে সাভারের জয়নাবাড়ি গ্রামের ইসহাক মিয়ার টিনশেড বাড়িতে ভাড়া থাকেন।

মামলার বাদী ও ঢাকা জেলার (উত্তর) ডিবি’র এসআই সহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। এসময় মাদক কারবারি আশরাফকে তার ভাড়া বাসার কক্ষ থেকে আটক করি। জব্দ করি বিপুল পরিমাণ হেরোইন। জব্দকৃত হেরোইনের ওজন প্রায় এক কেজি ৪০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ হাজার টাকা। সে মূলত ভারত থেকে আসা এই মাদক সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকা এনে খুচরা বিক্রির করতেন। সীমান্তবর্তী এলাকায় তার ছদ্মনাম তোফাজ্জল হোসেন। লেনদেন হয় বিকাশের মাধ্যমে।

এ বিষয়ে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বলেন, আশরাফ চিহ্নিত বড় ধরনের মাদক কারবারি। নিজের পরিচয় আড়াল করে মাদক বিক্রি করে আসছিলেন। গত ৫ মাস ধরে এই এলাকায় অবস্থান করছে। প্রতিবেশীদের কাছে নিজেকে দিনমজুর ও দরিদ্র মানুষ নামেই পরিচিত ছিল আশরাফ। এই চক্রের বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫:১৩:০৭   ২০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ